ঢাকা, রবিবার, ১৬ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » কর্পোরেট » বিস্তারিত


eid-ul-fitor-businesshour24

ss-steel-businesshour24

Runner-businesshour24

টেকরাডার মোবাইল চয়েস কনজ্যুমারের “ওয়ান টু ওয়াচ অ্যাওয়ার্ড” জিতলো অপো

আপডেট : 2018-10-26 14:58:10
টেকরাডার মোবাইল চয়েস কনজ্যুমারের “ওয়ান টু ওয়াচ অ্যাওয়ার্ড” জিতলো অপো

বিজনেস আওয়ার ডেস্ক : সম্প্রতি, বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো লন্ডনের টেকরাডার মোবাইল চয়েস কনজ্যুমার অ্যাওয়ার্ডস অনুষ্ঠানের সম্মানিত “ওয়ান টু ওয়াচ” অ্যাওয়ার্ড জিতেছে।

এই বছর অপো তার উদ্ভাবনী প্রযুক্তি ও গতানুগতিক ধারা থেকে বেরিয়ে এসে নতুন কিছু করার ইচ্ছাশক্তি দ্বারা বিচারকমণ্ডলীকে মুগ্ধ করেছে। এই প্রতিযোগিতাপূর্ণ বাজারেও অপো তার এসব বৈশিষ্ট্য দিয়ে এই বছর সকলের নজর কেড়ে নিচ্ছে।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “এই পুরস্কার পাওয়াটা সত্যিই আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ অর্জন। ক্রমাগত উদ্ভাবন এবং উন্নত প্রযুক্তির প্রচেষ্টার জন্যই অপো এই স্বীকৃতি পেয়েছে। অপো পরিবারের সবার, বিশেষ করে অপো রিসার্চ ইনস্টিটিউটের সদস্যদের চেষ্টা ও আন্তরিকতার কারণেই আমরা গ্রাহকদের কাছে চমকপ্রদ সব ফিচার ও প্রযুক্তি পৌঁছতে সক্ষম হই। তারা আমাদের গর্ব।”

এই মর্যাদাপূর্ণ পুরস্কারের মাধ্যমে, অপো স্মার্টফোনের বাজারে শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলির মধ্যে তাদের অন্যতম স্থান ধরে রেখেছে। কোম্পানিটি এই স্বীকৃতি পেয়ে গর্বিত, যা নতুন প্রযুক্তি এবং নকশা মিশ্রিত অত্যাধুনিক প্রযুক্তিগুলি অন্বেষণ করার প্রতিশ্রুতি তুলে ধরে। এটি অপোর মূল্য এবং ভবিষ্যতের স্মার্টফোন তৈরির জন্য এর সাধনাকে পুরোপুরিভাবে প্রতিফলিত করে।

ভবিষ্যতের উদ্ভাবন নির্বাচন করেন ভোক্তারা
অপো যখন লন্ডনে পুরস্কার গ্রহণ করছে, অপরদিকে ভোক্তারা অনেকগুলো মোবাইল কোম্পানীর মাঝে অপোকে বেছে নিয়েছে। তারা বেছে নিয়েছে একটি উন্নত ভবিষ্যত। ইউরোপে আনুষ্ঠানিকভাবে চালু হওয়ার মাত্র ৩ মাস পরেই ভবিষ্যৎ প্রজন্মের স্মার্টফোনগুলিকে সংজ্ঞায়িত করতে অপো অন্যতম একটি শীর্ষস্থানীয় ব্র্যান্ড হিসেবে বিবেচিত হয়েছে। ট্রেন্ডসেটার এবং উদ্ভাবনী অপো তার স্টেলথ থ্রিডি ক্যামেরা দিয়ে এই বছরের সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রযুক্তি হিসেবে সাফল্য অর্জন করেছে। অপো ইতোমধ্যে মোবাইল দৃশ্যের নিয়মগুলি পুনর্বিবেচনা করতে শুরু করেছে এবং এর মাধ্যমে টেকরাডার মোবাইল চয়েস কনজ্যুমারের মতো বড় বড় কোম্পানিগুলোর দৃষ্টি আকর্ষণ করছে।

টেকরাডার মোবাইল চয়েস কনজ্যুমার অ্যাওয়ার্ড সম্পর্কে
মোবাইল চয়েস কনজ্যুমার অ্যাওয়ার্ড গত ১৮ বছর ধরে মোবাইল ইন্ডাস্ট্রির হ্যান্ডসেট থেকে শুরু করে সেবা , ব্র্যান্ড থেকে রিটেইলার পর্যন্ত সবকিছুতে সর্বশ্রেষ্ঠটাকে বেছে নেয়। এই ক্ষেত্রে ২০১৮ একটি বিশেষ সংস্করণ, কেননা মোবাইল চয়েস কনজ্যুমার অ্যাওয়ার্ড একটি বৃহৎ গোষ্ঠীকে ভোটিংয়ের জন্য উদ্বুদ্ধ করতে যুক্তরাজ্যের শীর্ষস্থানীয় প্রযুক্তি ওয়েবসাইট টেকরাডারের সাথে যুক্ত হয়েছে।

এই ওয়ান টু ওয়াচ অ্যাওয়ার্ড, আগামীর মোবাইল ল্যান্ডস্কেপকে সংজ্ঞায়িত করতে যেসব কোম্পানী ক্রমাগত চেষ্টার মাধ্যমে নিজেদের সামনে নিয়ে যাচ্ছে তাদেরকে উৎসাহিত করে।

বিজনেস আওয়ার / ২৬ অক্টোবর, ২০১৮/আরএইচ

এ বিভাগের অন্যান্য সংবাদ

পাঠকের মতামত: