ঢাকা, সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাশিফল » বিস্তারিত


eid-ul-fitor-businesshour24

ss-steel-businesshour24

Runner-businesshour24

দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

আপডেট : 2018-11-13 16:24:50
দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

বিজনেস আওয়ার ডেস্ক: আজ ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ এবং ৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ বৃশ্চিক রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ১২ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ১৩ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : মঙ্গল ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা : ৪ ও ৯। শুভ বার : রবি ও মঙ্গল। শুভ রত্ন : রক্তপ্রবাল ও গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। সামাজিক ক্ষেত্রে কোনো কাজে অংশ নিতে পারেন। চাকরিজীবীরা কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহবোধ করতে পারেন। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

ঘনিষ্ঠ কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন। সকলের প্রতি ভালো ব্যবহার করার চেষ্টা করুন। সামাজিক সংকট এড়িয়ে চলুন। ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন। বিবাদ এড়িয়ে চলুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন। শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। তবে সাময়িক অসুস্থতাকে খুব একটা গুরুত্ব না দিলেও চলবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। মনের মানুষকে মনের কথা খুলে বলুন। অন্যথায় সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। প্রবাসী আপনজনের কোনো সংবাদ পেতে পারেন। আত্মীয়দের কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আজ কাউকে কোনো ধারকর্জ দেওয়া ঠিক হবে না। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। চক্ষুরোগ বা মাথাব্যথায় ভোগার আশঙ্কা আছে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করতে চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বন্ধুদের কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা করতে পারেন।

বিজনেস আওয়ার /১৩ নভেম্বর, ২০১৮/আরএইচ

পাঠকের মতামত: