ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিজ্ঞান ও প্রযুক্তি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ঘরে বসে ভার্চুয়ালি দেখা যাবে পছন্দের প্রপার্টি

আপডেট : 2018-11-14 14:47:35
ঘরে বসে ভার্চুয়ালি দেখা যাবে পছন্দের প্রপার্টি

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ বাংলাদেশে প্রথমবারের মতো ঘরে বসে সুবিধাজনক উপায়ে পছন্দের প্রপার্টি দেখার সুবিধা চালু করেছে দেশের সবচেয়ে বড় আবাসন বিষয়ক অনলাইন প্ল্যাটফর্ম বিপ্রপার্টি ডটকম। ক্রেতা এবং বিক্রেতাকে তাদের জমি বা প্রপার্টি ক্রয় বা বিক্রয়ে উন্নত সেবা দিতে এই নতুন সেবা চালু করেছে।

‘৩৬০-ডিগ্রি ভার্চুয়াল ট্যুর’-এর সুবিধা চালুর মাধ্যমে আবাসন খুঁজতে গিয়ে গ্রাহকরা পাবেন এক সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা। আগ্রহী ক্রেতারা এখন দূর থেকে কিংবা যে কোনো জায়গা থেকেই পছন্দের প্রপার্টিতে ভার্চুয়ালি ঘুরে দেখতে পারবেন। আগ্রহীরা প্রপার্টির সব ডিরেকশনে ক্যামেরা ঘুরিয়ে ঘুরিয়ে (জুম ইন, জুম আউট) দেখতে পাবেন।

প্রপার্টির বাকি রুম বা এলাকা দেখতে চাইলে স্ক্রিনের বাম পাশের মেন্যু থেকে সিলেক্ট করে দেখা যাবে। স্ক্রিনের ওপরের অংশে প্রয়োজন ও পছন্দ অনুযায়ী (পারসোনালাইজড) প্রপার্টি সিলেক্ট করার সুবিধা থাকবে। এছাড়া সেখানে ভার্চুয়াল রিয়েলিটি (ভিআর) সুবিধা চালুর অপশনও থাকবে।

যারা নতুন প্রপার্টি কিনতে চলেছেন তাদের জন্য এই নতুন সেবা সুবিধাজনক হবে বলে আশা করা হচ্ছে, যা আগে কেউ কল্পনা করতে পারেনি। এছাড়া এই সেবা সময়, শক্তি ও অর্থ বাঁচাবে এবং প্রতিটি প্রপার্টিতে স্বশরীরে ভিজিট করার প্রয়োজন হবে না।

৩৬০-ডিগ্রি ভার্চুয়াল ট্যুরের স্বচ্ছতা ক্রেতা বা বিক্রেতা উভয় পক্ষের মধ্যেই একটি বিশ্বস্ততার সম্পর্ক বজায় রাখতে সহায়তা করবে। এই সুবিধার আওতায় বর্তমানে শুধুমাত্র ঢাকায় ১০০০টিরও বেশি প্রপার্টি দেখা যাবে। তবে প্রতিদিন আরো অনেক নতুন প্রপার্টি যুক্ত হচ্ছে এই তালিকায়।

বিজনেস আওয়ার/১৪নভেম্বর,২০১৮/আরআই

পাঠকের মতামত: