ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » কর্পোরেট » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ক্যাপিটাল মার্কেট ফুটবল টুর্নামেন্টের কাল ফাইনাল

আপডেট : 2018-11-25 18:10:34
ক্যাপিটাল মার্কেট ফুটবল টুর্নামেন্টের কাল ফাইনাল

বিজনেস আওয়ার প্রতিবেদক: শেয়ারবাজার ব্রান্ডিংয়ের জন্য আয়োজিত ক্যাপিটাল মার্কেট ফুটবল টুর্নামেন্টের ফাইন্যাল খেলা আগামীকাল সোমবার।

রাজধানীর হ্যান্ডবল স্টেডিয়ামে রাত ৮টায় এই খেলা অনুষ্ঠিত হবে। এর আগে সন্ধ্যা সাড়ে ৬টা থেকে ২টি সেমিফাইনাল ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। দেশের কর্পোরেট খাতে প্রথমবারের মতো এই টুর্নামেন্টের আয়োজন করেছে প্লানেট এক্স ইনকর্পোরেটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জসহ (ডিএসই) আরও দুটি প্রতিষ্ঠান আয়োজনে সহায়তা করছে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শেয়ারবাজার নিয়ন্ত্রকসংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) ও ডিএসইর নীতি নির্ধারকরা উপস্থিত থাকবেন।

জানতে চাইলে প্লানেট এক্স ইনকর্পোরেটেডের ব্যবস্থাপনা পরিচালক আলি মোহাম্মদ হাফিজ বলেন, আয়োজনে ব্যাপক সাড়া পাওয়া গেছে। আশা করছি কর্পোরেটখাতকে কেন্দ্র করে আগামীতেও এ ধরনের আয়োজন অব্যাহত থাকবে। এরমধ্যে ক্রিকেট অন্যতম। আয়োজকরা জানান, সেমি ফাইনালে ওঠা ৪টি দলের মধ্যে রয়েছে- ক্যাপিটাল মার্কেট জার্নালিস্টস ফোরাম (সিএমজেএফ), ইউনাইটেড ক্যাপিটাল ও এছাড়া স্টক অ্যান্ড বন্ড। এছাড়াও মিডওয়ে সিকিউরিটিজ এবং ডিএসইর মধ্যে একটি দল সেমিনালে যাবে।

জানা গেছে- গত ২২ নভেম্বর এই টুর্নামেন্ট শুরু হয়। ৫দিন ব্যাপি এ আয়োজনে ৪টি গ্র“পে বিভিন্ন ব্রোকারেজ হাউস ও মার্চেন্ট ব্যাংকের মোট ১৭টি টিম অংশ নিয়েছিল। অংশগ্রহনকারী টিমগুলোর মধ্যে রয়েছে -সেন্ট্রাল ডিপোজেটরি বাংলাদেশ (সিডিবিএল), ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই), ক্যাপিটাল মার্কেট জার্নালিস্টস ফোরাম (সিএমজেএফ), আইডিএলসি সিকিউরিটিজ, আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট, ইউনাইটেড ক্যাপিটাল, সিটি ব্রোকারেজ, ব্র্যাক ইপিএল সিকিউরিটিজ, ইবিএল সিকিউরিটিজ, মিডওয়ে সিকিউরিটিজ, বিডি সানলাইফ সিকিউরিটিজ, স্টক অ্যান্ড বন্ড, ইউনিক্যাপ সিকিউরিটিজ, ঢাকা ব্যাংক সিকিউরিটিজ, শান্তা সিকিউরিটিজ, শেলটেক সিকিউরিটিজ এবং মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ।

বিজনেস আওয়ার/এন

এ বিভাগের অন্যান্য সংবাদ

পাঠকের মতামত: