ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » কর্পোরেট » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

বিজয়ের মাসে মটোরোলার ফোনে ক্যাশব্যাক সহ নানা অফার

আপডেট : 2018-12-08 13:59:33
বিজয়ের মাসে মটোরোলার ফোনে ক্যাশব্যাক সহ নানা অফার

বিজনেস আওয়ার ডেস্ক: মহান বিজয়ের মাসে মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান মটোরোলা নির্দিষ্ট মডেলের ফোনে বিশেষ অফার দিচ্ছে। ‘বিজয় উল্লাসে হ্যালো বাংলাদেশ’ শীর্ষক এই অফারের আওতায় গ্রাহকরা ‘মটো ই৪ প্লাস’, ‘মটো ই৫ প্লাস’ এবং ‘মটো ই৫’ মডেলের ফোন কিনলেই পাবেন মাইক্রোল্যাব প্রিমিয়াম স্পিকার জেতার সুযোগ অথবা সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক অফার।

অফারের আওতায় ‘মটো ই৪ প্লাস’ এবং ‘মটো ই৫ প্লাস’ মডেলের ফোন কিনলেই গ্রাহকরা সর্বনিম্ন ৫০০ টাকা থেকে ৫০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক অথবা মাইক্রোল্যাব স্পিকার জেতার সুযোগ। এছাড়া ‘মটো ই৫’ মডেলের ফোন কিনতে সর্বনিম্ন ১৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অথবা মাইক্রোল্যাব স্পিকার।

অফারের ক্যাশব্যাকের ব্রেকডাইন হবে: ৫০০/১০০০/১৫০০/২০০০/৫০০০ অথবা মাইক্রোল্যাব প্রিমিয়াম স্পিকার। অফারের গিফট ডিলার অথবা রিটেইল কর্তৃক ক্লেইম করার সর্বোচ্চ ৭ দিনের মধ্যে সংশ্লিষ্ট ক্রেতাকে প্রদান করা হবে একই রিটেইল থেকে।

অফারটি উপভোগ করতে গ্রাহকদের নিজের নম্বর থেকে একটি এসএমএস করতে হবে। এসএমএস পাঠানোর নিয়ম: ম্যাসেজ অপশনে গিয়ে লিখতে হবে MOTOIMEIRatail Code এবং পাঠিয়ে দিতে হবে ০৪৪৪৫৬৫২৫৫৮ নম্বরে।

বিজনেস আওয়ার/০৮ ডিসেম্বর, ২০১৮/এমএএস

এ বিভাগের অন্যান্য সংবাদ

পাঠকের মতামত: