ঢাকা, শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

আইপিএলে খেলা হচ্ছে না মুস্তাফিজের

আপডেট : 2018-12-10 09:57:08
আইপিএলে খেলা হচ্ছে না মুস্তাফিজের

স্পোর্টস ডেস্ক: কাটার মাস্টারের মুস্তাফিজুর রহমানের ঝলক এবার দেখা যাবে না ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাঁকে ছাড়পত্র না দেওয়ায় আইপিএলের নিলামে থাকছে না মুস্তাফিজের নাম।

অবশ্য ছাড়পত্র না পাওয়ার ব্যাপারে আগেই জেনেছিলেন মুস্তাফিজ। আগামী বছর ইংল্যান্ডে বিশ্বকাপ খেলার জন্য ফিটনেস ধরে রাখার স্বার্থে বিদেশি টি-টোয়েন্টি লিগে তাঁকে খেলার অনুমতি দেওয়া হবে না বলে জানিয়েছিল বিসিবি। এমন সিদ্ধান্ত দুই বছরের জন্য কার্যকর থাকবে বলে জানিয়েছিল কর্তৃপক্ষ।

২০১৬ সালে মুস্তাফিজ আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন। মোট ১৬ ম্যাচে ১৭ উইকেট পেয়েছিলেন তিনি, টুর্নামেন্টে জয়ী হয়েছিল তাঁর দলও। অবশ্য ২০১৭ সালে একটি মাত্র ম্যাচ খেলেই আইপিএল শেষ করেন তিনি।

এ বছরে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে মাত্র সাত ম্যাচ খেলেই গোড়ালির চোটের কারণে দেশে ফিরে আসতে হয়েছিল তরুণ এই বাঁহাতি পেসারকে। এবার অবশ্য মুম্বাই ইন্ডিয়ানস যে ১০ জন খেলোয়াড় ছেড়ে দিয়েছে, তাঁর মধ্যে আছে মুস্তাফিজের নামও।

তবে এবারের আইপিএলের নিলামে সবচেয়ে উল্লেখযোগ্য নাম, তরুণ স্পিনার নাঈম হাসান। যিনি টেস্ট অভিষেকে পাঁচ উইকেট নিয়ে আলোচনায় আসেন। এ ছাড়া তামিম ইকবাল, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, সাব্বির রহমান, ইমরুল কায়েস, আবু হায়দার রনি, ওপেনার লিটন দাসেরও নাম রয়েছে নিলামের তালিকায়।

বিজনেস আওয়ার/১০ ডিসেম্বর, ২০১৮/এমএএস

পাঠকের মতামত: