ঢাকা, শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

বিকল্পধারার নৌকায় তিন, কুলা'য় বিশ

আপডেট : 2018-12-10 12:00:27
বিকল্পধারার নৌকায় তিন, কুলা'য় বিশ

বিজনেস আওয়ার প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিকল্পধারার ২৩ প্রার্থী মাঠে লড়াই করবেন। এর মধ্যে তিনজন প্রার্থী মহাজোটের হয়ে নির্বাচন করবেন। আর বাকি ২০ জন প্রার্থী উন্মুক্ত আসনে লড়াই করবেন কুলা প্রতীক নিয়ে।

নৌকা প্রতীক নিয়ে বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান (লক্ষীপুর-৪), প্রেসিডিয়াম সদস্য ও যুক্তফ্রন্টের মুখপাত্র মাহী বি. চৌধুরী (মুন্সীগঞ্জ-১) এবং প্রেসিডিয়াম সদস্য এম এম শাহীন (মৌলভীবাজার-২) থেকে নির্বাচন করছেন।

বিকল্পধারার যে ২০ প্রার্থী কুলা প্রতীক নিয়ে লড়বেন তারা হলেন- সিলেট-৬ আসনে বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী বীরবিক্রম। প্রেসিডিয়াম সদস্য ও যুক্তফ্রন্টের প্রধান সমন্বয়ক গোলাম সারোয়ার মিলন মানিকগঞ্জ-২।

বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য এইচএম গোলাম রেজা সাতক্ষীরা-৪ ও ঢাকা-১৫। বিএলডিপির চেয়ারম্যান এম নাজিমউদ্দিন আল আজাদ যশোর-৪। কক্সবাজার-২ আসনে মেজর (অব.) শাহেদ সরওয়ার।

এ ছাড়া দিনাজপুর-২. মো. আশরাফুল ইসলাম, রংপুর-২ ইঞ্জি. হারুন-অর-রশিদ তালুকদার, কুড়িগ্রাম-২ আবুল বাশার, নাটোর-৩ মনজুর আলম হাসু, যশোর-৩ মারুফ হোসেন কাজল, ঢাকা-১৩ মো. মাহবুবুর রহমান, ঢাকা-১৭ একে.এম সাইফুর রশিদ।

ঢাকা-১৯ আইনুল হক, কুমিল্লা-১১ মাওলানা শামছুল হক জেহাদী, নোয়াখালী-১ ব্যারিস্টার ওমর ফারুক, রাজশাহী-৩ মো. মনিরুজ্জামান, চট্টগ্রাম-২ আসনে মজহারুল ইসলাম শাহ চৌধুরী, বরিশাল-৩ মো. এনায়েত কবির এবং টাঙ্গাইল-২ মুনিরুল ইসলাম।

বিজনেস আওয়ার/১০ ডিসেম্বর, ২০১৮/এমএএস

পাঠকের মতামত: