ঢাকা, শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

বিমানবন্দরে ধরা পড়লেন সাল্লু-ক্যাট

আপডেট : 2018-12-10 13:20:04
বিমানবন্দরে ধরা পড়লেন সাল্লু-ক্যাট

বিনোদন ডেস্ক: ভারতের ধনকুবের মুকেশ আম্বানি ও নিতা আম্বানির মেয়ে ইশা আম্বানির সঙ্গে বিয়ে হচ্ছে আনন্দ পরিমলের। গতকাল ছিল তাঁদের সংগীত অনুষ্ঠান। বলিউডের জনপ্রিয় তারকারা উপস্থিত ছিলেন সেখানে।

রাজস্থানের উদয়পুরের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন আমির খান, সালমান খান, শাহরুখ থেকে শুরু করে প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, ক্যাটারিনা কাইফ, কিরণ রাও, ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক বচ্চন, করণ জোহর, রেখা, সিদ্ধার্থ মালহোত্রা, জুহি চাওলা, বরুণ ধাওয়ান, জাহ্নবী কাপুর, খুশি কাপুর, বনি কাপুর, সিদ্ধার্থ রায় কাপুর, বিদ্যা বালানসহ অনেকেই।

ইশা আম্বানি ও আনন্দ পরিমলের সংগীতানুষ্ঠান শেষে মুম্বাইয়ের উদ্দেশে রওনা দেন সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। কলিনা বিমানবন্দরে চিত্রসাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়েন এ যুগল।

সালমান পরেছিলেন লাল-কালো রঙের জ্যাকেট ও জিন্স প্যান্ট। আর ক্যাটরিনা পরেছিলেন লং কামিজ। সাদা পোশাকে ক্যাটরিনা যেন শ্বেত আনারকলি।

বলিউডের ব্লকবাস্টার জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। তাঁদের রুপালি পর্দার রসায়ন দর্শককে সব সময় বিনোদিত করেছে। পর্দার বাইরেও তাঁদের অপূর্ব সম্পর্ক। 'খানদান' পরিবারের সঙ্গেও রয়েছে ক্যাটরিনার সুসম্পর্ক।

সালমান শুধু ক্যাটরিনার প্রিয় বন্ধুই নন, বলিউডে তাঁর ক্যারিয়ার গড়ে দিতেও সহায়তা করেছেন এ অভিনেতা। বিনোদন দুনিয়ায় তাঁর শীর্ষে উঠতে সালমানের অবদান অনস্বীকার্য। আর তা স্বীকার করেন ক্যাটরিনাও।

মাত্র দুদিন আগে সংবাদমাধ্যম মুম্বাই মিররকে অভিনেত্রী জানিয়েছেন, সালমান খান তাঁর অভিভাবকের মতোই। তাঁর জীবনে দেবদূতের মতোই হাজির হন এ সুপারস্টার। বলেন, সালমান আমার প্রিয় বন্ধু এবং সবার সেরা।

ক্যাটরিনার মনের কথা বুঝে যান সালমান খান। গুঞ্জন আছে, একসময় তাঁদের প্রেম ছিল। সেটি টেকেনি। তবে বন্ধুত্ব ও পারস্পরিক সাহচর্য থেকে কখনো সরে যাননি তাঁরা।

সালমান খান ও ক্যাটরিনা কাইফ বেশ কয়েকটি ছবিতে জুটি বেঁধেছেন। সব ছবিই বক্স অফিসে হিট করেছে। ‘ম্যায়নে পিয়ার কিঁয়্যু কিয়া’, ‘পার্টনার’, ‘যুবরাজ’, ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’। সব ছবিই ব্লকবাস্টার হয়েছে।

২০০৫ সালে সালমান ও ক্যাটরিনার বন্ধুত্ব শুরু হয়। তাঁরা ডেভিড ধাওয়ানের ‘ম্যায়নে পিয়ার কিঁয়্যু কিয়া’ ছবিতে প্রথমবারের মতো জুটি হন। তাঁদের প্রেমের গুঞ্জন বি-টাউনে টাউর হলেও দুজন কখনোই স্বীকার করেননি।

সালমান ও ক্যাটরিনাকে ফের আলি আব্বাস জাফর পরিচালিত 'ভারত' সিনেমায় রোমান্স করতে দেখা যাবে। আগামী বছরের ঈদে মুক্তি পাবে ছবিটি। সূত্র : এনডিটিভি।

বিজনেস আওয়ার/১০ ডিসেম্বর, ২০১৮/এমএএস

পাঠকের মতামত: