ঢাকা, রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিজ্ঞান ও প্রযুক্তি » বিস্তারিত


eid-ul-fitor-businesshour24

ss-steel-businesshour24

Runner-businesshour24

অপো আর১৭ প্রো: ধরে রাখুন রাতের সৌন্দর্যও

আপডেট : 2018-12-18 18:27:30
অপো আর১৭ প্রো: ধরে রাখুন রাতের সৌন্দর্যও

বিজনেস আওয়ার ডেস্কঃ জীবনের কোনো মুহুর্তই থেমে থাকে না। সুখের মহুর্তগুলো খুবই ক্ষণস্থায়ী। সবসময় পালাই-পালাই করা এসব স্মৃতিগুলো প্রায়শই অধরা থেকে যায়। বিশেষ করে রাতের মুহুর্তগুলো। কারণ, রাতের একটা আলাদা সৌন্দর্য আছে এবং এটি জীবনে ভিন্ন অভিজ্ঞতার সঞ্চার ঘটায়। কিন্তু রাতের কম আলোর কিংবা অন্ধকারের কারণে জীবনের অনেক আনন্দময় বা গুরুত্বপূর্ণ মহুর্তগুলো ক্যামেরার ফ্রেমে ধরে রাখতে পূর্ণতা পায় না।

কেমন হয় যদি আপনার পকেটে থাকা স্মার্টফোনটি দিয়েই রাতে অন্ধকার কিংব কম আলোতেও সব মুহুর্ত উজ্জ্বল থাকে? সত্যিই তাই, সেলফি এক্সপার্ট এন্ড লিডার অপো, এমন একটি স্মার্টফোন সম্প্রতি বাজারে এনেছে যেটির ক্যামেরায় এসেছে যুগান্তকারী উদ্ভাবন। জীবনের সব মুহুর্ত ধরে রাখেতে অপো আর১৭ প্রো-এর ক্যামেরা আপনার জন্য নিয়ে এসেছে ‘সিজ দি নাইট’।

সেলফি এক্সপার্ট এন্ড লিডার অপো-এর সম্প্রতি উন্মোচিত লেটেস্ট ফ্ল্যাগশিপ আর১৭ প্রো স্মার্টফোনটির ডিজাইনে রয়েছে আলো-আধাঁরির দারুণ এক সমন্বয়, যেটি আপনার পছন্দের সাথে মিলে যায়। হ্যান্ডসেটটির ক্যামেরার শক্তিশালী নাটই শট আপনাকে দেবে রাতের সৌন্দর্য উপভোগের দারুণ এক সুযোগ। এফ১.৫-এফ২.৪ স্মার্ট অ্যাপারচার এবং অপটিক্যাল ইমেজ স্টাবিলাইজেশন (ওআইএস) ফিচার অন্ধকারেও উজ্জ্বল ছবি নিশ্চিত করে এবং আপনাকে দেয় পরিস্কার ও উজ্জ্বল ছবি। আর১৭ প্রো-এর ২৪ মিলিয়ন ফটোসেনসিটিভ ইউনিট, ১.৪ ইউএম পিক্সেল-এর বিশাল সাইজ এবং ১/২.৫৫ ফটোসেনসটিভি এরিয়া স্বল্প আলোতে ঝকঝকে ছবির নিশ্চয়তা দেয়।

ফোনটির ২৫ মেগাপিক্সেল এআই বিউটি সম্পন্ন ফ্রন্ট ক্যামেরার মাধ্যমে গ্রাহকরা পাবেন স্মাইলিং, মেকআপ, একটি লাইভ প্রিভিউ অপশন এবং অন্যান্য ছয়টি আকর্ষণীয় ফিচার। আপনার প্রতিটি সেলফি থেকে ফোনটির এআই প্রযুক্তি তথ্য জেনে রাখে এবং পরবর্তীতে এটি আপনার পছন্দ বুঝে আপনাকে সহায়তা করে। এভাবেই এটি আপনাকে প্রতিনিয়ত আরও ভালো সেলফি এবং কম আলোতেও উজ্জ্বল ছবির অভিজ্ঞতা দেয়।

বিজনেস আওয়ার/১৮ ডিসেম্বর,২০১৮/আরআই

পাঠকের মতামত: