ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » কর্পোরেট » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

শীতে ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রির ধূম

আপডেট : 2018-12-23 18:21:07
শীতে ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রির ধূম

বিজনেস আওয়ার প্রতিবেদক : দেশব্যাপী বেড়েছে শীতের তীব্রতা, সেই সাথে বেড়েছে ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রিয়ের ধূম। যেহুতু ওয়ালটন এদেশের মানুষের চাহিদা অনুযায়ী পণ্য তৈরি করে আসছে তাই এই শীতে তারা নিয়ে এসেছে ওয়ালটন ব্র্যান্ডের রুম হিটার, গীজার বা ওয়াটার হিটার, ওয়াশিং মেশিন, ওভেন, ইলেকট্রিক কেটলিসহ বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্সেস।

সূত্রমতে, গত বছরের তুলনায় চলতি বছর ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সেসের বিক্রি বেড়েছে ২০ শতাংশেরও বেশি। অত্যাধুনিক প্রযুক্তি, সাশ্রয়ী মূল্য, উচ্চ গুণগত মান, বৈচিত্র্যময় ডিজাইন ও কালার, সহজলভ্যতা এবং দ্রুত বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা থাকায় গ্রাহকদের আস্থা অর্জন করেছে ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সেস। ফলে, প্রতিবছর বাড়ছে বিক্রি।

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রয় বিভাগের প্রধান মাশরুর হাসান বলেন, স্থানীয় বাজারে শীত মৌসুমে বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্সেসের চাহিদা ও বিক্রি হঠাৎ বেড়ে যায়। এর মধ্যে রয়েছে রুম হিটার, গীজার, ওভেন, ওয়াশিং মেশিন, ইলেকট্রিক কেটলি, হেয়ার ড্রায়ার, রাইস কুকার, ইন্ডাকশন কুকার, কফি মেকার, ইলেকট্রিক লাঞ্চ বক্স ইত্যাদি পণ্য। এ বছরও শীত শুরুর সঙ্গে সঙ্গে এসব পণ্যের চাহিদা অত্যধিক বেড়েছে। হচ্ছে বাম্পার সেলস।

ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম জানান, শীতকালীন হোম অ্যাপ্লায়েন্সেসের সিংহভাগ চাহিদা পূরণের টার্গেট নিয়েছে ওয়ালটন। সেজন্য এবারের শীতে প্রায় একশ মডেলের বিভিন্ন ধরণের হোম অ্যাপ্লায়েন্সেস বাজারে ছাড়া হয়েছে। পণ্য সম্ভারে যুক্ত করা হয়েছে নতুন মডেল। মানের দিক থেকে অনেক উন্নত। দামও রয়েছে সকল শ্রেণী, পেশার ক্রেতাদের ক্রয় সক্ষমতার মধ্যে।

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সেসের প্রোডাক্ট ম্যানেজার জানেসার আলী জানান, গত শীত মৌসুমে রুম হিটার, গীজারসহ বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্সেসের চাহিদা ব্যাপক বেড়ে গিয়েছিল। এই আকস্মিক চাহিদা বৃদ্ধিতেও পণ্য সরবরাহ স্বাভাবিক রাখতে এ বছর শীতের আগেভাগেই সমস্ত প্রস্তুতি নিয়ে রেখেছে ওয়ালটন। প্লাজা ও পরিবেশক শোরুমগুলো সাজানো হয়েছে অসংখ্য ধরণের হোম অ্যাপ্লায়েন্সেসে। বিক্রয় পয়েন্টগুলোতে গড়ে তোলা হয়েছে পর্যাপ্ত মজুদ। সার্বিক প্রস্তুতি বিবেচনায় এবারের শীতেও হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রিতে ওয়ালটন শীর্ষে থাকবে বলে তিনি আশাবাদী।

জানা গেছে, এবারের শীতকে সামনে রেখে বাজারে ছাড়া হয়েছে ৭ মডেলের ওয়াশিং মেশিন; ২ মডেলের রুম হিটার; ২২টি মডেলের রাইস কুকার; ৩ মডেলের ওয়াটার হিটার বা গীজার; ১৭ মডেলের আয়রন মেশিন, ৩ মডেলের ইলেকট্রিক ওভেন ও ১০ মডেলের মাইক্রোওয়েব ওভেন, ৮ মডেলের ইলেকট্রিক কেটলি; ৩ মডেলের হেয়ার ড্রায়ার ও স্ট্রেইটনার; ২ মডেলের ভ্যাকুয়াম ফ্লাস্ক; এবং ১টি করে মডেলের ইন্ডাকশন কুকার, ইলেকট্রিক লাঞ্চ বক্স, ইলেকট্রিক ট্রিমার ও কফি মেকার ইত্যাদি।

এবারের শীতে ৭ হাজার ৯’শ টাকা ও ১২ হাজার ৫’শ টাকা মূল্যের ২টি নতুন মডেলের গীজার বাজারে এনেছে ওয়ালটন। শীতে গ্রাহকেরা ৯ হাজার টাকা থেকে ১৬ হাজার ৫’শ টাকার মধ্যে পাচ্ছেন ওয়ালটনের ৯ মডেলের মাইক্রোওয়েব ওভেন। ওয়াশিং মেশিন মিলছে ১০ হাজার টাকা থেকে ৪৫ হাজার টাকায়। রাইস কুকার পাওয়া যাচ্ছে ১৪’শ ৮০ টাকা থেকে ৭ হাজার ৫’শ টাকায়।

বিজনেস আওয়ার/২৩ ডিসেম্বর, ২০১৮/আরএইচ

এ বিভাগের অন্যান্য সংবাদ

পাঠকের মতামত: