ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » প্রবাস » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

আমিরাতে বাংলাদেশ প্রেস ক্লাবের অভিষেক অনুষ্ঠান ১৮ জানুয়ারি

আপডেট : 2018-12-24 15:38:14
আমিরাতে বাংলাদেশ প্রেস ক্লাবের অভিষেক অনুষ্ঠান ১৮ জানুয়ারি


বিজনেস আওয়ার ডেস্ক : সংযুক্ত আরব আমিরাতে অবস্থিত বাংলাদেশের প্রবাসী সংবাদকর্মীদের পেশাজীবী সংগঠন বাংলাদেশ প্রেস ক্লাব, ইউএইর অভিষেক আগামী বছরের ১৮ জানুয়ারি দুবাইয়ে অনুষ্ঠিত হবে। অভিষেক অনুষ্ঠান সফল করার লক্ষ্যে শনিবার (২২ ডিসেম্বর) স্থানীয় সময় রাত ৯টায় দুবাই নাকিল পনিক্স হোটেল হলরুমে প্রস্তুতি সভা আয়োজিত হয়।

সভাপতিত্ব করেন, নবনির্বাচিত সভাপতি শিবলী আল সাদিক। সাধারণ সম্পাদক মোরশেদ আলম ও যুগ্ম সম্পাদক কামরুল হাসান জনির যৌথ পরিচালনায় সভায় অতিথি আলোচক ছিলেন সাবেক সেনা কর্মকর্তা গুলশান আরা।

আলোচকরা বলেন, বাংলাদেশ প্রেস ক্লাব, ইউএই হবে প্রবাসীদের পার্লামেন্ট। প্রবাসীদের মৌলিক সমস্যাগুলো আরো নিখুঁতভাবে তুলে ধরতে কাজ করবে এই সংগঠন। পাশাপাশি সমস্যা সমাধানের পথ তৈরিতে কমিউনিটির সঙ্গে একটি সেতুবন্ধন গড়ে তুলবে।

সভায় অন্যান্যে মাঝে আলোচনায় অংশগ্রহণ করেন- সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, সহ-সভাপতি রফিক উল্লাহ, সহ-সভাপতি শেখ ফয়সাল সিদ্দিকী ববি, সহ-সম্পাদক মোদ্দাসের শাহ, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহিন, অর্থ সম্পাদক মহিউল করিম আশিক, দফতর সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।

এ ছাড়া সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ জাহান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুহাম্মদ ইসমাইল, আইন বিষয়ক সম্পাদিকা সানজিদা ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক ইশতিয়াক আসিফ, সমাজকল্যাণ সম্পাদক আবদুল আলিম সাইফুল, নির্বাহী সদস্য খুরশেদ আলম, বশিরুজ্জামান ও মোহাম্মদ ওসমান। এ সময় সংগঠনের নবাগত ও অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বিজনেস আওয়ার/২৪ ডিসেম্বর, ২০১৮/এমএএস

এ বিভাগের অন্যান্য সংবাদ

পাঠকের মতামত: