ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাশিফল » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

আপডেট : 2019-01-14 09:14:32
দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

বিজনেস আওয়ার ডেস্কঃ আজ ১ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ এবং ৭ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মকর রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৪৩ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ৩২ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৫। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও বুধ । আপনার শুভ সংখ্যা: ৫ ও ৮। শুভ বার: শনি ও বুধ। শুভ রত্ন: নীলা ও পান্না । জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

সম্ভাব্যক্ষেত্রে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। অকারণ ব্যয় পরিহার করুন। ব্যক্তিত্ববোধ বজায় রাখুন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করতে চেষ্টা করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। ট্রেড ইউনিয়ন-কর্মীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। দূরের যাত্রা শুভ।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

কর্মপরিবেশ অনুকূল থাকবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

কারো সৎ পরামর্শে উপকৃত হতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। ভাগ্যোন্নয়নের চেষ্টা অব্যাহত রাখুন। সামাজিক কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহবোধ করতে পারেন। উত্তরাধিকার সূত্রে কোনো সম্পদ পেতে পারেন। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। তীর্থযাত্রা শুভ।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রতাও করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। লেনদেনে সতর্ক থাকুন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শরীর খুব একটা ভালো যাবে না। পেটের পীড়ায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। আপনজন কেউ শত্রুতা করতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়শোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজে সুফল পাবেন। শরীর ভালো নাও থাকতে পারে। খাওয়াদাওয়ায় সতর্ক থাকুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আত্মীয়দের সঙ্গে যোগাযোগ অব্যাহত রাখুন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। কাজকর্মে উত্সাহবোধ করবেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। উত্তেজনা পরিহার করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

অধীনস্তদের কাজে লাগাতে চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দিনটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকবে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। আর্থিক দিক ভালো যেতে পারে।

বিজনেস আওয়ার/১৪ জানুয়ারি,২০১৯/আরআই

পাঠকের মতামত: