ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাশিফল » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

আপডেট : 2019-01-15 11:01:26
দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

বিজনেস আওয়ার ডেস্কঃ আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক / জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শনি ও শুক্র । আপনার শুভ সংখ্যা : ৬ ও ৮। শুভ বার : শুক্র ও শনি। শুভ রত্ন : নীলা ও হীরা ।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। ভালো ব্যবহার দিয়ে অন্যের মন জয় করতে পারবেন। ব্যক্তিত্ববোধ বজায় থাকতে পারে। শরীর ভালো থাকবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পকে সতর্ক থাকুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। দূরের যাত্রা শুভ।

মিথুন (২১ মে-২০ জুন)

ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। ট্রেড ইউনিয়ন-কর্মীদের জন্য সময় অনুকূল থাকবে। কোনো আশা পূরণ হতে পারে। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা অব্যাহত রাখুন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

সামাজিক কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

দিনটি শুভ সম্ভাবনাময়। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। উচ্চশিক্ষার জন্য বিদেশযাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কেনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। অন্যথায় সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে। শরীর খুব একটা ভালো যাবে না।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। প্রণয়-প্রস্তাবে সাড়া পেতে পারেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

শারীরিক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহবোধ করবেন। প্রবাসী আপনজনের কোনো সংবাদ পেতে পারেন। পরিবেশের সঙ্গে মানিয়ে চলুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করতে চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন। আর্থিক দিক ভালো যেতে পারে। প্রাপ্তিযোগ আছে। পড়াশোনায় আনন্দ পাবেন।

বিজনেস আওয়ার/১৫ জানুয়ারি,২০১৯/ আরআই

পাঠকের মতামত: