ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫
sristymultimedia.com

প্রচ্ছদ » স্বাস্থ্য » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

বিনামূল্যে চক্ষু চিকিৎসায় তিন শতাধিক মানুষের সমাগম

আপডেট : 2019-01-19 19:02:20
বিনামূল্যে চক্ষু চিকিৎসায় তিন শতাধিক মানুষের সমাগম

বিজনেস আওয়ার প্রতিবেদক : মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার আলমপুর গ্রামে আজ শনিবার বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। মূলত দরিদ্র গ্রামবাসীদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদানে হেনা আহমেদ হাসপাতাল এবং লায়ন্স ক্লাব অব ঢাকা এই চিকিৎসা সেবার আয়োজন করে।

উল্লেখ্য উক্ত কার্যক্রমটি পরিচালনায় নেতৃত্ব প্রদান করেন ঢাকা আহ্ছানিয়া মিশন হেলথ সেক্টরের প্রধান লায়ন ইকবাল মাসুদ।

ঢাকা আহ্ছানিয়া মিশন হেলথ সেক্টরের প্রধান লায়ন ইকবাল মাসুদ আমাদের জানান, সঠিক চিক্যৎসা পায় না গ্রামের সুবিধা বঞ্চিত মানুষেরা। তাদের সঠিক নির্দেশনা ও কষ্ট নিরসনের লক্ষ্যে তারা এই চক্ষু চিকিৎসা ক্যাম্প করেছেন।

উক্ত মেডিকেল ক্যাম্পে প্রায় তিন শতাধিক চিকিৎসা সেবা বঞ্চিত লোকের সমাগম ঘটে এবং তারা বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা গ্রহন করে। লায়ন্স আই ইন্সটিটিউট এন্ড হসপিটালের মেডিকেল অফিসার ডাঃ হানিফ মোহাম্মদ রকিবুল হাসান ও তার মেডিকেল টিম চক্ষু চিকিৎসা সেবা প্রদান করেন। এর মধ্যে ১৮ জন রোগীর চোখের ছানির সমস্যা ধরা পরে যা পৃথক করে রাখা হয় এবং ক্যাম্প পরবর্তীতে বিনামূল্যে লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিস এর উদ্যোগে অপারেশনের ব্যবস্থা গ্রহন করা হবে।

এই বিনামূল্যে চক্ষু চিকিৎসা মেডিকেল ক্যাম্পে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিসের ফাউন্ডার পিডিজি লায়ন শেখ আনিসুর রহমান, পিএমজেএফ, এবং হেনা আহমেদ হাসপাতালের প্রতিষ্ঠাতা হেনা আহমেদ। এছাড়াও উপস্থিত ছিলেন লায়ন এস এম মেহেদী হাসান, লায়ন কাজী সিদ্দিকুর রহমান, বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ নায়লা পারভীনসহ লিও ক্লাব অব ঢাকা ওয়েসিসের অন্যান্য সদস্য ও লায়ন নেতৃবৃন্দ।

বিজনেস আওয়ার/১৯ জানুয়ারি, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: