ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

সাত সকালে ট্রাকচাপায় প্রাণ গেল ৭ জনের

আপডেট : 2019-01-23 09:11:37
সাত সকালে ট্রাকচাপায় প্রাণ গেল ৭ জনের

বিজনেস আওয়ার প্রতিবেদক (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুর সদর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাকের মধ্যে সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ সাতজন নিহত হয়েছেন। বুধবার ভোর ৫টায় উপজেলার বেগমগঞ্জ-লক্ষ্মীপুর সড়কের মান্দারীর রতনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন অটোরিকশার যাত্রী শাহ আলম, নাছিমা আক্তার, রোকেয়া বেগম, শামছুন নাহার, রুবেল, আমিত ও আটোরিকশাচালক নুরু। তাঁরা নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার জগদীশপুর এলাকার বাসিন্দা।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক শাহজাহান খান বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য তাদের লাশ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

নিহতের স্বজনরা জানান, নিহত শাহ আলমের ছেলে ছাত্রলীগকর্মী নাদিম মাহমুদ অন্তরকে গতকাল মঙ্গলবার রাতে লক্ষ্মীপুরের সাদারঘর এলাকায় সন্ত্রাসীরা কুপিয়ে আহত করে। এরপর তাঁকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নাদিমকে দেখতে বেগমগঞ্জ থেকে পরিবারের লোকজন অটোরিকশায় করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো আবদুল্লাহ গণমাধ্যমকে জানান, ভোর ৫টার দিকে উপজেলার মান্দারি এলাকায় ট্রাক ও অটোরিকশার সংঘর্ষ হয়। এতে একই পরিবারের ৬ জনসহ ৭ জন ঘটনাস্থলেই নিহত হয়।

বিজনেস আওয়ার/২৩ জানুয়ারি, ২০১৮/এমএএস

পাঠকের মতামত: