ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ঘুমন্ত শ্রমিকদের ওপর কয়লাবাহী ট্রাক উল্টে নিহত ১৩

আপডেট : 2019-01-25 11:17:05
ঘুমন্ত শ্রমিকদের ওপর কয়লাবাহী ট্রাক উল্টে নিহত ১৩

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় একটি ইটভাটার মেসে কয়লাবাহী ট্রাক উল্টে পড়লে ১৩ জন শ্রমিক নিহত হন। আজ শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের নারায়ণপুর গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মাহফুজ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তিরা সবাই ইটভাটার শ্রমিক। তাঁরা মেসার্স কাজী অ্যান্ড কোং ইটভাটার মেসে ছিলেন। দুর্ঘটনার সময় তাঁরা মেসে ঘুমন্ত অবস্থায় ছিলেন।

নিহতরা হলেন- মো. সেলিম (২৮), কনক চন্দ্র রায় (৩৫), মোরসালিন (১৮), রনজিত চন্দ্র রায় (৩০), বিকাশ চন্দ্র রায় (২৮), মৃনাল চন্দ্র রায় (২১), অমৃত চন্দ্র রায় (২০), দীপ চন্দ্র রায় (১৯), শঙ্কর চন্দ্র রায় (২২), মনোরঞ্জন চন্দ্র রায় (১৯), বিপ্লব (১৯), অরুন চন্দ্র রায় (২৫) ও মাসুম (১৮)। এরা সবাই নীলফামারী জেলার বাসিন্দা।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, ভোর সাড়ে ৫টার দিকে ইট ভাটার জন্য আনা একটি ট্রাক থেকে কয়লা আনলোড করার সময় হঠাৎ তা উল্টে গিয়ে ভাটার লেবার শেডের ঘুমন্ত শ্রমিকদের ওপর পড়ে। এতে সেখানে চাপা পড়ে ঘটনাস্থলেই ১২ শ্রমিকের মৃত্যু হয়।

খবর পেয়ে স্থানীয় লোকজন, ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। এ সময় মারাত্মক আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

বিজনেস আওয়ার/২৫ জানুয়ারি,২০১৯/ আরআই

পাঠকের মতামত: