ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

কুষ্টিয়ায় 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যাবসায়ী নিহত

আপডেট : 2019-01-26 08:51:16
কুষ্টিয়ায় 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যাবসায়ী নিহত

বিজনেস আওয়ার প্রতিবেদক (কুষ্টিয়া) : কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে হাবিবুর রহমান (৫০) নামের এক সন্দেহভাজন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত একটার দিকে কুষ্টিয়া শহরতলির মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়া এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থল থেকে ৮০০টি ইয়াবা বড়ি, একটি বিদেশি পিস্তল, দুইটি গুলি ও দুটি ম্যাগাজিন উদ্ধার করেছে পুলিশ। নিহত হাবিবুর কুষ্টিয়া শহরের মিলপাড়া এলাকার সিরাজ মালিথার ছেলে।

এ ব্যাপারে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের কাছে খবর আসে কুষ্টিয়া শহরতলির মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়া এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করছে।

এ সময় পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় হাবিবুর রহমান নামে চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

হাবিবুরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার হয়েছে। বন্দুকযুদ্ধের ঘটনায় পুলিশের পাঁচ সদস্য আহত। তার বিরুদ্ধে মডেল থানায় একাধিক মামলা রয়েছে

বিজনেস আওয়ার/২৬ জানুয়ারি, ২০১৮/এমএএস

পাঠকের মতামত: