ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

টেকনাফে গুলিবিদ্ধ ২ যুবকের লাশ ও ইয়াবা উদ্ধার

আপডেট : 2019-01-28 12:35:50
টেকনাফে গুলিবিদ্ধ ২ যুবকের লাশ ও ইয়াবা উদ্ধার

বিজনেস আওয়ার প্রতিবেদক (কক্সবাজার) : কক্সবাজারের টেকনাফে গুলিবিদ্ধ দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দিনগত রাত দুইটার দিকে উপজেলার হোয়াইক্যংয়ের নয়াবাজার এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন উপজেলার মিনাবাজার এলাকার বাসিন্দা ফরিদ আলমের ছেলে দেলোয়ার হোসেন রুবেল (২৫) ও সফর আলীর ছেলে মোহাম্মদ রফিক (৩০)।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) এ বি এম দোহা বলেন, হোয়াইক্যং নয়াপাড়া এলাকার টেকনাফ-কক্সবাজার সড়কের ওপর দুই দল ডাকাত অবস্থান করছে—এমন খবর পেয়ে থানার পুলিশ ঘটনাস্থলে যায়।

ঘটনাস্থলে গিয়ে সড়কের ওপর দুজনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশ। লাশের পাশে দুটি অস্ত্র ও চারটি গুলি ছিল। নিহত দুজন ডাকাত দলের সদস্য ও ইয়াবা চোরাচালানের সঙ্গে জড়িত ছিলেন।

দোহা বলেন, নিহত দুজন ডাকাত দলের সদস্য ও ইয়াবা চোরাচালানের সঙ্গে যুক্ত ছিলেন। ধারণা করা হচ্ছে, দুই দলের মধ্যে ‘গোলাগুলিতে’ এ ঘটনা ঘটেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, মরদেহের পাশ থেকে ৪ হাজার ইয়াবা ও ৭ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে কারা জাড়িত বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজনেস আওয়ার/২৮ জানুয়ারি, ২০১৮/এমএএস

পাঠকের মতামত: