ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

আপডেট : 2019-02-03 10:50:59
চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

বিজনেস আওয়ার প্রতিবেদক (চট্টগ্রাম) : চট্টগ্রামের পটিয়ার ভেলুয়াড় দিঘীর পাড় এলাকায়বাস-মাইক্রোবাস সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ১৬ জন। রোববার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

জানা যায়, সকালে সৌদিয়া পরিবহনের একটি বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ওই সময় সৌদিয়া বাসের চাপায় পড়ে মাইক্রোবাসটি ধুমড়ে-মুচড়ে যায়। এ সময় মাইক্রোবাসে থাকা তিনজন ঘটনাস্থলেই নিহত হন।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, নিহতদের মধ্যে একজন আনোয়ার হোসেন। দুর্ঘটনার পর স্থানীয় লোকজনের পাশাপাশি উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের পটিয়া ও সাতকানিয়া স্টেশন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলে ৩জন এবং হাসপাতালে নেয়ার পর একজন মারা যায়। এছাড়া আহত হয় বেশ ক’জন যাত্রী।

পটিয়া থেকে ১১ জনকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছে। তারা হলেন আলী আহমদ (৪০), ফরহাদ (২৫), ইরফান (৩৫), আহমদ হোসেন (৫৫), রাশেদুল ইসলাম (৩২), হাসান (২৫), দিলীপ (৫০), নাসির উদ্দিন (৪৫), তৌকির আহমদ (১৫), সাকিব (২২) এবং অজ্ঞাত পরিচয়ের আনুমানিক ২৫ বছর বয়সী একজন।

এর মধ্যে মাইক্রোবাসের চালক সাকিবকে চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। তিনি সাতকানিয়ার নতুন হাট এলাকার ইছাক মিয়ার ছেলে। আহতদের মধ্যে ৪-৫ জনের অবস্থা গুরুতর।

বিজনেস আওয়ার/০৩ ফেব্রুয়ারি, ২০১৮/এমএএস

পাঠকের মতামত: