ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

আজ ৪০ প্রেক্ষাগৃহে চলছে ‘দাগ হৃদয়ে’

আপডেট : 2019-02-08 11:14:07
আজ ৪০ প্রেক্ষাগৃহে চলছে ‘দাগ হৃদয়ে’

বিজনেস আওয়ার প্রতিবেদক : আজ শুক্রবার ৪০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে তারেক শিকদার পরিচালিত ‘দাগ হৃদয়ে’। এই ছবির মাধ্যমে নতুন বছরে প্রথম বড়পর্দায় হাজির হচ্ছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। বাপ্পীর বিপরীতে ‘দাগ হৃদয়ে’। ছবিতে অভিনয় করেছেন নায়িকা বিদ্যা সিনহা মিম।

ছবি প্রসঙ্গে বাপ্পী বলেন, সিলেটের বর্ডার এলাকায় বেশ কিছু সুন্দর লোকেশন আছে, যেখানে সাধারণত পর্যটকদের যাওয়া হয় না। কারণ, সেখানে পায়ে হেঁটে, রিকশায় কিংবা নৌকায় করে যেতে হয়। এমনও হয়েছে, কিছু লোকেশনে পৌঁছাতে আমাদের সকাল, দুপুর পার হয়ে বিকেল হয়েছিল। কিন্তু পৌঁছানোর পর সুন্দর জায়গা দেখে মন জুড়িয়ে গিয়েছিল। দর্শক মনোমুগ্ধকর লোকেশন দেখতে পাবেন। দর্শকদের অনুরোধ করব, হলে এসে ছবিটি দেখতে। তা হলে নতুন নতুন চলচ্চিত্রে অভিনয় করতে আমরা উৎসাহী হব।

ছবিটির কাহিনী লিখেছেন কামাল আহমেদ। সংলাপ ও চিত্রনাট্য করেছেন মোহাম্মদ রফিকুজ্জামান। এর আগে বাপ্পী-মিমকে সুইটহার্ট, আমি তোমার হতে চাই, দুলাভাই জিন্দাবাদ ছবিতে জুটি হিসেবে দেখা গেছে। ত্রিভুজ প্রেমের এই ছবিতে আরো দেখা যাবে চিএনায়িকা আঁচল আঁখিকে।আঁচল দীর্ঘ বিরতির পর এই ছবির মাধ্যমে পর্দায় দর্শকের সামনে আসছেন।

বিজনেস আওয়ার/০৮ ফেব্রুয়ারি, ২০১৯/আরআই

পাঠকের মতামত: