ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

আপডেট : 2019-02-09 19:20:57
টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

বিজনেস আওয়ার প্রতিবেদক : টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ শনিবার টাঙ্গাইল সদর উপজেলা এবং শুক্রবার রাতে মধুপুর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফরহাদ হোসেন (৩২) ঘাটাইল উপজেলার উত্তর খিলগাতি গ্রামের রইজ উদ্দিনের ছেলে। অপর একজনের নাম জানা যায়নি।

জানা যায়, শনিবার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ঘারিন্দা বাইপাসে গাড়ির চাপায় এক পথচারী নিহত হয়েছেন। নিহতের নাম-পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সাইকেলযোগে ওই ব্যক্তি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ঘারিন্দা বাইপাসে রাস্তা পার হচ্ছিলো। এ সময় একটি গাড়ি তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই ওই ব্যক্তি নিহত হয়।

অপরদিকে টাঙ্গাইলের মধুপুরে বাসের চাপায় ফরহাদ হোসেন (৩২) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার রাতে দিকে টাঙ্গাইল- ময়মনসিংহ সড়কের উপজেলার গাংগাইর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফরহাদ হোসেন ঘাটাইল উপজেলার উত্তর খিলগাতি গ্রামের রইজ উদ্দিনের ছেলে। তিনি পেশায় টাইলস মিস্ত্রি ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে কাজ শেষে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন ফরহাদ। পথে টাঙ্গাইল ময়মনসিংহ সড়কের গাংগাইর বাসস্ট্যান্ডে যাত্রীবাহী একটি বাস পেছন থেকে এসে তাকে চাপা দিয়ে বাসস্ট্যান্ডে ইউসুফের দোকানে ঢুকে পড়ে। এতে গুরুতর আহত হয় ফরহাদ। পরে খবর পেয়ে মধুপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে বাসের অংশ বিশেষ কেটে আহত ফরদাদকে উদ্ধার করে মধুপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর স্থানীয় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় বাসচালক নজরুলকে আটক করা হয়েছে। পরে তাকে আজ টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবার থানায় মামলা দায়ের করেছেন।’

বিজনেস আওয়ার/০৯ ফেব্রুয়ারি, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: