ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » কর্পোরেট » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

রিহ্যাব মেলায় জমি ও সেকেন্ডারি প্রপার্টির চাহিদাই ছিল বেশি বিপ্রপার্টির স্টলে

আপডেট : 2019-02-13 13:16:50
রিহ্যাব মেলায় জমি ও সেকেন্ডারি প্রপার্টির চাহিদাই ছিল বেশি বিপ্রপার্টির স্টলে

বিজনেস আওয়ার ডেস্ক : দেশের রিয়েল এস্টেট খাতের সর্ববৃহৎ মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশান অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত আবাসন মেলায় অংশ নিয়েছিল। মেলায় বিপ্রপার্টি ডটকমের ১২টি স্টল ছিল।

মেলায় গ্রাহকদের বিনামূল্যে আর্থিক ও আইনগত সহায়তা প্রদান করেছে বিপ্রপার্টি ডটকম। বিপ্রপার্টি ডটকম-এর মাধ্যমে ক্রেতারা বাংলাদেশে প্রথমবারের মতো রেডিমেড ও এখনই কেনা যাবে এমন প্রপার্টি কেনার সুযোগ পেয়েছে।

প্রসঙ্গত, বিপ্রপার্টি ডটকম ঢাকা ও বাংলাদেশের অন্যান্য শহরগুলোতে ১,১৯,০০০ টির বেশি প্রপার্টিতে জরিপ এবং যাচাই-বাছাই কার্যক্রম পরিচালনা করেছে। বর্তমানে এই মার্কেটপ্লেসে ক্রয় ও বিক্রয়ের জন্য প্রায় ২৫,০০০ প্রপার্টি তালিকাভুক্ত আছে।

মেলায় বিপ্রপার্টি ডটকমের স্টল ২১,০০০ এর বেশি দর্শনার্থী প্রদর্শন করেছে যার মধ্যে ৯৯ শতাংশ দর্শনার্থীই ছিল প্রপার্টি ক্রেতা। প্রপার্টিতে ভার্চ্যুয়াল ট্যুরের পাশাপাশি ভিডিও, ছবি ও ফ্লোর প্ল্যানের জন্য গ্রাহকদের কাছ থেকে বিপ্রপার্টি ডটকম প্রচুর সাড়া পেয়েছে।

বিপ্রপার্টির গ্রাহক ছাড়াও মেলায় আগত দর্শনার্থীর অনেকেই বিপ্রপার্টির স্টলে উপস্থিত আবাসন উপদেষ্টার সাথে প্রপার্টি বিষয়ক আইনি পরামর্শ সেবা গ্রহন করেছেন। মূলত, জমি ও সেকেন্ডারি প্রপার্টিজ বিশেষ করে রেডিমেড প্রপার্টি ও এপার্টমেন্টের চাহিদা বেশি ছিল।

দর্শনার্থীরা দুই ও তিন রুমের এপার্টমেন্ট খুজেছেন বেশি। মেলার শেষদিন পর্যন্ত বিপ্রপার্টি ডটকম ৩,০০০ গ্রাহক পেতে সমর্থ্য হয়েছে। দর্শনার্থীদের মধ্যে ধানমন্ডি, পূর্বাচল, বসুন্ধরা ও মিরপুর এলাকার চাহিদা অনেক বেশি ছিল।

বিপ্রপার্টি ডটকম’র প্রধান নির্বাহী (সিইও) মার্ক নসওয়ার্দি বলেন, এই বছরটি বিপ্রপার্টি ডটকমের জন্য মাইলফলক হয়ে থাকবে। গত বছরের তুলনায় এ বছর আমরা চেষ্টা করেছি আমাদের গ্রাহকদের মাঝে ব্র্যান্ড সচেতনতা বাড়াতে।

গত বছর মেলায় আমাদের একটিমাত্র স্টল ছিল আর এ বছর আমরা ১২টি স্টলের মাধ্যমে গ্রাহকদের সেবা প্রদান করেছি। এছাড়াও বিপ্রপার্টির নতুন টেলিভিশন বিজ্ঞাপনটি আমরা মেলায় প্রচারের ব্যবস্থা করেছিলাম যা ব্যাপক সাড়া ফেলেছে।

পাশাপাশি আমাদের স্টলে আগত দর্শনার্থীদের জন্য সেলফি কনটেস্টের ব্যবস্থা ছিল যেখানে আমাদের গ্রাহকদের পরিবারের সদস্য সহ তরুণ পেশাদাররা সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন। দর্শনার্থীদের মাঝে এমন ইতিবাচক সাড়া দেখে আমরা অনেক খুশি।

বিপ্রপার্টি ডটকম দেশের আবাসন খাতে সর্ববৃহৎ মার্কেটপ্লেস, যেটা সব ধরনের রিয়েল এস্টেট সল্যুশন সরবরাহ করে। অনলাইন এবং অফলাইনে শক্তিশালী উপস্থিতি থাকায় প্রপার্টি ক্রয়ে ক্রেতাদের সব ধরনের সেবা দিতে সক্ষম বিপ্রপার্টি ডটকম।

সম্পত্তি ক্রয়-বিক্রয়ে আবাসন উপদেষ্টাদের মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণ প্রক্রিয়ায় সহায়তা দিতে সব ধরনের আইনি ও আর্থিক সহায়তা প্রদান করে থাকে বিপ্রপার্টি ডটকম।

বিজনেস আওয়ার/১৩ ফেব্রুয়ারি, ২০১৮/এমএএস

এ বিভাগের অন্যান্য সংবাদ

পাঠকের মতামত: