ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'রাবি'র প্রেম বঞ্চিত সংঘের কমিটি গঠন'

আপডেট : 2019-02-14 12:19:11
'রাবি'র প্রেম বঞ্চিত সংঘের কমিটি গঠন'

বিজনেস আওয়ার প্রতিবেদক (রাজশাহী) : রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেম বঞ্চিত সংঘ'র নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। দুই দিনব্যাপী বার্ষিক সভা শেষে বুধবার সন্ধ্যায় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মোল্লাহ মোহাম্মদ সাঈদকে সভাপতি এবং গণিত বিভাগের শিক্ষার্থী মাহফুজুল সুমনকে সাধারণ সম্পাদক করে ১৫১ সদস্যের এই কমিটি ঘোষণা করা হয়। বিশ্ববিদ্যালয়ের আমতলায় এ সভা অনুষ্ঠিত হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে মঈন উদ্দিন, ছিবগাতুল্লাহ তোহা, মালিহা আখতার জাহান, ছিবগাতুল্লাহ তোহাসহ ২১ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নাজমুস সাকিব বর্ণ, রেদওয়ান হৃদয়, আহসান স্বাধীনসহ ২০ জন, সাংগঠনিক সম্পাদক পদে হাসান খান, কাজী মো. নোমানসহ ২২ জন, দপ্তর সম্পাদক তাহমিদ তাজওয়ার, প্রচার সম্পাদক তৌসিফ কাইয়ুম, বিভিন্ন সম্পাদক ও উপ-সম্পাদক পদে আছেন ৩৬ জন, সহ-সম্পাদক পদে ১৬ জন এবং কার্যনির্বাহী সদস্য পদে রয়েছেন ১৭ জন।

এ ছাড়া, উপদেষ্টা মণ্ডলীর চিরকালীন সদস্য মেহেদী হাসান রাসেল, মাসুম মিলন, ইমাম মেহেদী, শেখ আবির উদ্দিন হিমেল, মর্তুজা হাসান সুহাস, রবিউল আলম অনিক, শান্ত ইসলাম মল্লিক, উপদেষ্টা মণ্ডলীর সদস্য পদে ১৫ জন ও আজীবন সদস্য পদে ইকবাল হোসেন হিরোক, আতিকুর রহমান সুমন, প্রসেনজিৎ কুমারসহ ৭ জন রয়েছেন।

এদিকে, আজ ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে প্রেম বঞ্চিত সংঘ নানা কর্মসূচি হাতে নিয়েছে। এদিন বেলা ১১টায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদী সমাবেশ, কবিতা উৎসব, গণস্বাক্ষর কর্মসূচি ও দরিদ্র-পথশিশুদের আহার ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বিজনেস আওয়ার/১৪ ফেব্রুয়ারি, ২০১৮/এমএএস

পাঠকের মতামত: