ঢাকা, রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'ভালোবাসা দিবসে তানভীরের সারপ্রাইজ'

আপডেট : 2019-02-14 13:50:50
'ভালোবাসা দিবসে তানভীরের সারপ্রাইজ'

বিনোদন প্রতিবেদক : ছোটপর্দার এ সময়ের জনপ্রিয় অভিনেতা গোলাম কিবরিয়া তানভীর। ভালোবাসা দিবস উপলক্ষে তিনি মাত্র একটি নাটকে কাজ করলেন। বিষয়টিকে এ অভিনেতা দর্শকদের জন্য সারপ্রাইজ হিসেবে দিতে চাইলেন। জানালেন কি সেই সারপ্রাইজ।

এ প্রসঙ্গে তানভীর বিজনেস আওয়ারকে বলেন, 'ভালোবাসা দিবসে যতগুলো নাটক থাকে, তার মধ্যে বিশেষ আকর্ষন থাকে ক্লোজআপ সিরিজের নাটকে। যেখানে প্রথমবার সেখানে আমি কাজ করলাম। আমি মনে করি, এটা দর্শকদের জন্য অবশ্যই সারপ্রাইজ।'

প্রতিবছর কাছের আসার গল্পে নির্মিত হলেও এবার অসমাপ্ত গল্পে নির্মিত হচ্ছে নাটক। তানভীর অভিনয় করেছেন 'ছন্দ ছাড়া গান' নামের একটি নাটকে। সামিউর রশিদের পাঠানো গল্প ও সাকিব ফাহাদ নির্মাণ করেছেন নাটকটি। তানভীরের সঙ্গে আরও অভিনয় করেছেন সাবিলা নূর ও প্রীতম।

টেলিভিশন পর্দায় ঈদের পর সবচেয়ে বড় নাট্যোৎসব জমে ভালোবাসা দিবসে। সেখানে ক্লোজআপ সিরিজের নাটক নিয়ে ব্যাপক আকর্ষণ থাকে দর্শকদের মধ্যে। তাই গল্প নিয়ে খুব বেশি ধারণা দিলেন না অভিনেতা তানভীর। জানালেন, তিনি বিদেশ ফেরত একজন প্রতিষ্ঠিত যুবক, প্রীতম ব্লে-বয় এবং সাবিলা থাকে তার বন্ধু।

তানভীর বলেন, একটি দুর্ঘটনায় মধ্যে সাবিলার সঙ্গে আমার দেখা হয়। আমি, প্রীতম ও সাবিলা নূর তিনজনই গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছি। বিশেষ করে এ নাটকে আমার চরিত্রটি গল্পের মেরুদণ্ড বহন করে।

অনেকগুলো কাজ না করে এই একটি কাজ করেছি। একেবারে ধরে ধরে নাটকটির শুটিং হয়েছে। নির্মাতা ফাহাদের সঙ্গে আমার একটি বিজ্ঞাপনে কাজের অভিজ্ঞতা রয়েছে। কাজটি দিয়ে ব্যাপক সাড়া পেয়েছিলাম। আমার দৃঢ় বিশ্বাস, নাটকটিও দর্শক দেখবেন।

নির্মাতা সাকিব ফাহাদ জানান, 'তিনিও 'ছন্দ ছাড়া গান' দিয়ে প্রথমবার নাটক বানালেন। সে জন্য তার যত্নের কমতি ছিল না। ১৪ ফেব্রুয়ারি রাত ৮ টা ৩০ মিনিটে একযোগে দেশের ১২ টি প্রাইম টিভি চ্যানেলে 'ছন্দ ছাড়া গান' নাটকটি প্রচার হবে।'

বিজনেস আওয়ার/১৪ ফেব্রুয়ারি, ২০১৮/এসআর/এমএএস

পাঠকের মতামত: