ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ৭ চৈত্র ১৪২৫
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

আরও ৩২ প্রেক্ষাগৃহে 'আমার প্রেম আমার প্রিয়া'

আপডেট : 2019-02-16 13:20:44
আরও ৩২ প্রেক্ষাগৃহে 'আমার প্রেম আমার প্রিয়া'

বিনোদন ডেস্ক : পরীমণি ও আরজু অভিনীত 'আমার প্রেম আমার প্রিয়া' ছবিটি মুক্তি পর দর্শক মহলে বেশ প্রশংসিত হচ্ছে। গেল ৮ ফেব্রুয়ারি সারাদেশের ৪৫টি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পায়। এদিকে ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয় সপ্তাহে এসেও ছবিটি ৩২টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে ছবির পরিচালক শামীমুল ইসলাম শামীম বলেন, সম্পূর্ণ প্রেমের ছবি ‘আমার প্রেম আমার প্রিয়া’। আমার নির্মিত প্রথম ছবিটি দর্শকরা পছন্দ করেছেন এটা আমার জন্য আনন্দের।

আমি এখনকার সময়ের দর্শকদের কথা চিন্তা করে ছবিটি নির্মাণ করেছি। ঢাকা ও ঢাকার বাইরে থেকে দর্শকদের ভালো রেসপন্স পেয়েছি। বিশেষ করে ঢাকার বাইরের দর্শকদের ছবিটি নিয়ে বেশ আগ্রহ।

উল্লেখ্য, দীর্ঘ ২২ বছর পর এই প্রথম বাংলার ছবির স্টাইল আইকন প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ অভিনীত কোনও গান রিমেক করা হয়েছে। ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে, তার নাম ভালোবাসা, তার নাম প্রেম’।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘জীবন সংসার’ ছবির গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। পরিচালকের লেখা, আবু তাহেরের সুর ও সঙ্গীতে গানটিতে কণ্ঠ দেন সাবিনা ইয়াসমিন এবং আগুন।

সালমান-শাবনূর জুটি অভিনীত এই গানটি আবারও নতুনভাবে দেখা যাবে ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে। নতুন এই গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও খেয়া। সঙ্গীত আয়োজন করেছেন আহম্মেদ হুমায়ূন।

ছবিতে আরজু-পরীমণি ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা, ডন।

বিজনেস আওয়ার/১৬ ফেব্রুয়ারি, ২০১৮/এমএএস

পাঠকের মতামত: