ঢাকা, রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

‘রঙিন পাতা’য় আজকের অতিথি মুরাদ-অধরা

আপডেট : 2019-02-17 18:44:58
‘রঙিন পাতা’য় আজকের অতিথি মুরাদ-অধরা

বিনোদন প্রতিবেদক : এনটিভির জনপ্রিয় বিনোদনমূলক ধারাবাহিক অনুষ্ঠান ‌'রঙিন পাতা’। অনুষ্ঠানটির ৭৫তম পর্বে অতিথি হয়েছেন সাংবাদিক এ এইচ মুরাদ এবং অভিনেত্রী অধরা খান। আজ রোববার রাত ৯টায় অনুষ্ঠানটি প্রচারিত হবে।

এ প্রসঙ্গে সাংবাদিক এ এইচ মুরাদ বলেন, ‘সাংবাদিকদের নিয়ে এই অনুষ্ঠান মিডিয়ায় অনেক আলোচিত। সংবাদমাধ্যম ও চলচ্চিত্রের অনেক বিষয় নিয়ে আমরা কথা বলেছি।’

অন্যদিকে, ‌'নায়ক‌' ও ‘মাতাল‌' ছবির নায়িকা অধরা খান বলেন, রঙিন পাতা অনুষ্ঠানের বেশকিছু পর্ব আমি দেখেছি। আমরা ভীষণ ভালো লেগেছে। আশা করছি, আমাদের পর্বটিও দর্শক উপভোগ করবেন।

কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় রঙিন পাতা অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন শ্রাবণ্য তৌহিদা। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর।

কাজী মোহাম্মদ মোস্তফা জানান, ‘দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরাখবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতাও বলা হয়ে থাকে। দেশ-বিদেশের বিনোদন দুনিয়ার সব খবর প্রকাশিত হয় এসব পাতায়। তাই এই পাতাটিকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক আগ্রহ। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই এই অনুষ্ঠান সাজানো হয়েছে।’

বিজনেস আওয়ার/১৭ ফেব্রুয়ারি,২০১৯/আরআই

পাঠকের মতামত: