ঢাকা, রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

টানা চার ম্যাচ হারের পর ড্র মোহামেডানের

আপডেট : 2019-02-18 21:03:09
টানা চার ম্যাচ হারের পর ড্র মোহামেডানের

বিজনেস আওয়ার প্রতিবেদক : টানা চার ম্যাচ হারার পর ড্র করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। সোমবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগে নিজেদের ষষ্ঠ ম্যাচে মোহামেডান গোলশূন্য ড্র করেছে চট্টগ্রাম আবাহনীর সঙ্গে।

বিজেএমসিকে হারিয়ে লিগ শুরু করে মোহামেডান চার ম্যাচ হেরেছে আরামবাগ, ব্রাদার্স, শেখ রাসেল ও সাইফের বিরুদ্ধে। হারের বৃত্ত থেকে বেরিয়ে এক পয়েন্ট নিয়ে ক্লাবে ফেরার সময় সাদাকালো দলের খেলোয়াড়দের মুখে ছিল তৃপ্তির হাসি। ড্রটাই তো মোহামেডানের জন্য এখনঅনেক কিছু।

আগের ম্যাচে সাইফ স্পোর্টিং ক্লাবের কাছে হারার পর কোচ আলী আসগর নাসির ছেড়েছেন মোহামেডানের দায়িত্ব। সোমবার দলের ডাগআউটে দাঁড়িয়েছিলেন আরেক সহকারী কোচ শহিদুল ইসলাম জুয়েল। স্বাধীনভাবে দল পরিচালনা করতে না পারার অভিযোগ এনে কোচের মোহামেডার ছাড়ার পর দলটি পেলো একটি পয়েন্ট। ম্যাচ শেষে সিনিয়র খেলোয়াড় তকলিস বলছিলেন, ‘আমরা এতদিন ডিফেন্সের কারণে ম্যাচ হেরেছি। এই কয়দিন জুয়েল ভাই ডিফেন্স নিয়ে কাজ করেছেন। আমরা পয়েন্ট পেলাম।’

মোহামেডানের সঙ্গে ড্র করে চট্টগ্রাম আবাহনীর কোচ জুলফিকার মাহমুদ মিন্টু বলেছেন, ‘এ ম্যাচটি আমাদের জেতা উচিত ছিল। কিন্তু আমরা সুযোগ পেয়েও কাজে লাগাতে পারিনি। কৌশিক আর শাহেদ সহজ সুযোগ নষ্ট করেছেন।’

ড্র করে ৭ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের সপ্তম স্থানে চট্টগ্রাম আবাহনী। এক ম্যাচ কম খেলা মোহামেডানের পয়েন্ট ৪। টেবিলে সাদাকালোদের অবস্থান ৯ নম্বরে।

বিজনেস আওয়ার/১৮ ফেব্রুয়ারি, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: