ঢাকা, রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

পগবার কাছেই হারল চেলসি

আপডেট : 2019-02-19 09:37:55
পগবার কাছেই হারল চেলসি


স্পোর্টস ডেস্ক : এফএ কাপের শেষ ষোলোর লড়াইয়ে গতরাতে পগবার দুর্দান্ত পারফরম্যান্সের কাছে হার মানল চেলসি। ২-০ গোলে পরাজিত করে শেষ আটে জায়গা করে নিয়েছে রেড ডেভিলরা। এতে করে গত আসরের ফাইনালে পরাজয়ের প্রতিশোধও নিল তারা।

সোমবার চেলসির মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে আতিথেয়তা নিতে যায় ম্যানইউ। ম্যাচে বল দখলে পুরোপুরি আধিপত্য বিস্তার করে ব্লুজরা। কিন্তু সময়মতো গোল করে দলকে কাঙ্ক্ষিত জয় উপহার দেয় উলে গুনার সুলশারের শিষ্যরা।

এদিন ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষকে কোনও সুযোগ দেয়নি ম্যানচেস্টার ইউনাইটেড। ৩১তম মিনিটে দলকে এগিয়ে নেওয়ার সুযোগ পান এররেরা। হাতছাড়া না করে পগবার বাড়ানো বল গোলমুখে পেয়ে দারুণ হেডে জালে ঠেলে দেন স্প্যানিশ এই মিডফিল্ডার।

আর ৪৫তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন পগবা। ডান দিক থেকে মার্কাস রাশফোর্ডের ক্রসে ছোট ডি-বক্সের বাইরে দুই ডিফেন্ডারের মধ্য থেকে হেডে বল জালে পাঠান পগবা। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে পগবার এটি ১৪তম গোল।

এ জয়ে সুলশারের অধীনে সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ১১ ম্যাচে অপরাজিত থাকার পর গত মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোর প্রথম লেগে পিএসজির কাছে হেরেছিল ইউনাইটেড।

চেলসিকে হারিয়ে আবার ছন্দে ফেরার আভাস দিল ইংল্যান্ডের অন্যতম সফলতম দলটি। এফএ কাপে এ নিয়ে ১৪বার মুখোমুখি হয়েছিল দুই দল। দ্বিতীয় সর্বোচ্চ ১২বারের চ্যাম্পিয়ন চেলসি।

বিজনেস আওয়ার/১৯ ফেব্রুয়ারি, ২০১৮/এমএএস

পাঠকের মতামত: