ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

স্টাইল করে চুল কাটতে ওসি'র নিষেধাজ্ঞা

আপডেট : 2019-02-20 10:00:54
স্টাইল করে চুল কাটতে ওসি'র নিষেধাজ্ঞা

বিজনেস আওয়ার প্রতিবেদক (টাঙ্গাইল) : টাঙ্গাইলের সখীপুরে স্কুল কলেজে অধ্যয়নরত ছাত্রদের বখাটে স্টাইলে চুল রাখার উপর নিষেধাজ্ঞা দিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন।

উপজেলা শীল সমিতির নেতৃবৃন্দ ও সদস্যদের থানায় ডেকে এনে ছাত্রদের বখাটে স্টাইলে চুল কাটা এবং চুলে রঙ না করার জন্য সতর্ক করে দেওয়া হচ্ছে। অন্যদিকে বখাটে স্টাইলে চুল রাখা যুবকদের থানায় নিয়ে সতর্ক করায় বেশ কয়েকজন যুবককে ভদ্র স্টাইলে চুল কেটে যথারীতি থানায় দেখিয়ে যেতে দেখা গেছে।

এ ব্যাপারে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, ভালো ছেলেরা হেয়ার স্টাইল করে না। সখীপুরে বখাটেরা বিভিন্ন স্টাইলে চুল রেখে এবং চুলে রঙ করে নানা ধরনের অপকর্মে লিপ্ত হচ্ছে।

সখীপুরে মাদকাসক্ত, মাদক ব্যবসায়ী, বেপরোয়া মোটর সাইকেল চালক এবং স্কুল-কলেজের মেয়েদের উত্যক্তকারীদের অধিকাংশই হেয়ার স্টাইল করা। তাই এ বিষয়ে ছাত্র ও অভিভাবকদের সচেতন করা হচ্ছে।

উপজেলা শীল সমিতির সভাপতি সুরেশ বিশ্বাস জানান, ছাত্র ও উঠতি বয়সের যুবকদের স্টাইল করে চুল কাটা ও চুলে রঙ না করার বিষয়ে থানার ওসি সাহেব আমাদের সতর্ক করেছেন। আমরাও ওসি'র সঙ্গে একমত প্রকাশ করে স্টাইল করে চুল কাটা বন্ধ করে দিয়েছি।

বিজনেস আওয়ার/২০ ফেব্রুয়ারি, ২০১৯/টিএ/এমএএস

পাঠকের মতামত: