ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫
sristymultimedia.com

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

১৫ জন বার্ন ইউনিটে, ৩৭ জন জরুরি বিভাগে

আপডেট : 2019-02-21 09:33:38
১৫ জন বার্ন ইউনিটে, ৩৭ জন জরুরি বিভাগে

বিজনেস আওয়ার প্রতিবেদক : রাজধানীর চকবাজারের চুড়িহাট্টায় পাঁচটি ভবনে লাগা আগুনে দগ্ধ ৫২ জনকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও হাসপাতালে (মিটফোর্ড) ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ঢামেক পুলিশের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, আগুনে দগ্ধ ১৫ জনসহ ৫২ জনকে ঢামেকে নিয়ে আসা হয়েছে। এদের মধ্যে ৩৭ জনকে জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। আর দগ্ধ ১৫ জনকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

এ প্রসঙ্গে ঢা‌মেকের ক্যাজু‌য়েল‌টি বিভা‌গের আবা‌সিক সার্জন ডা. আলাউ‌দ্দিন বলেন, ঢামেকের বার্ন ইউনিটে ১৫ জনকে ভর্তি করা হয়েছে। এদের দুজনের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে মিটফোর্ড হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সিদ্দিকুর রহমান বলেন, দুইজনকে আশঙ্কজনকজনক অবস্থায় এখানে ভর্তি করা হয়েছে। তারা হলেন আব্দুল মান্নান (৬০) ও হেলাল উদ্দিন (১৮)।

দগ্ধ ব্যক্তিদের মধ্যে যারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি হয়েছেন তাঁরা হলেন রেজাউল (২১), জাকির হোসেন (৫০), সেলিম (৪৫), আনোয়ার (৫০), মোস্তাফিজ (৪০), জাহিদুল (২৮), ইভান (৩০), মাহমুদ (৫৭), রামিম (১২), সালাউদ্দিন (৫০), মোজাফ্ফর হোসেন (৩২), সোহাগ (২৬), সোহান (৩৫), ফজর আলী (২৫), হেলাল (২৫) ও সুজন (৪০)।

আল আমিন (৩৫), কাউছার (৩০), জাহাঙ্গীর (২৩), ছালাম (৩০), রবিউল (৪০), সালাউদ্দিন (৩৪), আনিছুর রহমান (৫০), তানজিল (১৪) ও রমজানের (১২) নাম জানা গেছে। আগুন দেখে হুড়োহুড়ি করে ভবন থেকে নামতে গিয়ে তাঁরা শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পেয়েছেন।

বিজনেস আওয়ার/২১ ফেব্রুয়ারি, ২০১৮/এমএএস

পাঠকের মতামত: