ঢাকা, শনিবার, ২৩ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ক্রিকেট বিশ্বকাপের কাউন্টডাউন শুরু

আপডেট : 2019-02-21 12:27:36
ক্রিকেট বিশ্বকাপের কাউন্টডাউন শুরু

স্পোর্টস ডেস্ক : ঘনিয়ে আসছে ২০১৯ আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ১২তম আসর। শুরু হয়ে গেছে দিনক্ষণ গণনা। আর মাত্র ১০০ দিন বাকি ক্রিকেটের এই মহাযজ্ঞ মঞ্চায়নের।

এ কাউন্টডাউনে অংশ নিয়েছেন বাংলাদেশের ড্যাশিং ওপেনোর তামিম ইকবাল সহ বিশ্বের সব তারকা ক্রিকেটাররা। কাউন্টডাউন উপলক্ষে ইংল্যান্ডের রাজধানী লন্ডনের ট্রাফালগার স্কয়ারের বিখ্যাত স্মৃতিস্তম্ভ নেলসন কলামে বিশাল আকৃতির ক্রিকেট স্টাম্প করা হয়েছে।

১০০ দিনের কাউন্টডাউন উপলক্ষে লন্ডনের 'নেলসন কলামে বিশাল আকৃতির ক্রিকেট স্ট্যাম্প তৈরি করেছে আয়োজক দেশ ইংল্যান্ড ও ওয়েলস। মাঠের লড়াইয়ের আগে বারুদে উত্তাপ ছড়াচ্ছে সমর্থক থেকে শুরু করে সাবেক ও বর্তমান ক্রিকেটারদের মাঝে।

পৃথিবীর বিভিন্ন দেশ ঘুরে স্বপ্নিল বিশ্বকাপ ট্রফি এখন ইংল্যান্ডে। এরপর যাবে ওয়েলসের নির্ধারিত ১১৫টি স্থানে। তারপর ৩০ বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচের আগে ফিরবে লন্ডনে। ক্রিকেটের জনক দেশ ইংল্যান্ড।

এবার নিয়ে বিশ্বকাপ সবচেয়ে বেশি পঞ্চম বারের মতো আয়োজক। ফাইনাল খেলেছেন তিনবার। কিন্তু, বিশ্বকাপ ট্রফি থেকেছে অধরা। ১০টি দলের একটি ট্রফি জয়ের আপোষহীন লড়াই শুরু হবে ৩০মে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার মধ্যেকার ম্যাচ দিয়ে।

বিজনেস আওয়ার/২১ ফেব্রুয়ারি, ২০১৮/এমএএস

পাঠকের মতামত: