ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

সারাদিন দর্শকদের সঙ্গে সময় কাটাবেন সিয়াম-তিশা

আপডেট : 2019-02-21 14:30:37
সারাদিন দর্শকদের সঙ্গে সময় কাটাবেন সিয়াম-তিশা

বিনোদনডেস্ক: ভাষা আন্দোলন ও 'ফাগুন হাওয়ায়' নিয়ে আজ (২১ ফেব্রুয়ারি) সারাদিন দর্শকদের সঙ্গে সময় কাটাবেন জনপ্রিয় অভিনেত্রী তিশা ও সিয়াম। আর তাদের নেতৃত্ব দেবেন নির্মাতা তৌকীর আহমেদ। ৩ জনই ঘুরবেন ঢাকা শহরের একাধিক প্রেক্ষাগৃহে। ভাষা আন্দোলন নিয়ে গল্প করবেন দর্শকদের সঙ্গে।

সম্প্রতি ভাষা আন্দোলনকে ঘিরে নির্মিত হয়েছে প্রথম পূর্ণদৈর্ঘ্য বাংলা ছবি ‘ফাগুন হাওয়ায়’। নির্মাণ করেছেন তৌকীর আহমেদ, প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন তিশা ও সিয়াম। মূলত এই ছবিটির প্রচারণার অংশ হিসেবেই প্রেক্ষাগৃহে গিয়ে দর্শকদের সঙ্গে সরাসরি আলাপের এই উদ্যোগ নিয়েছেন সংশ্লিষ্টরা।

বিষয়টি নিশ্চিত করেন তৌকীর আহমেদ বলেন, ভাষা আন্দোলনের প্রেক্ষাপট নিয়ে নির্মিত ছবিটি দর্শকদের আসলে কেমন লাগলো, সেটা জানার জন্য আজই (২১ ফেব্রুয়ারি) আসল দিন বলে মনে করেছি আমরা। তাই, সরাসরি দর্শকের সাথে ভাষা আন্দোলনের অনুভূতি শেয়ার করার জন্য এমন উদ্যোগ।

তৌকীর জানান, এরমধ্যে আজ (২১ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় রাজধানীর বলাকা সিনেমা হলে উপস্থিত থাকবে ‘ফাগুন হাওয়ায়’ টিম। সেখানে ১২টা ১৫ মিনিট নাগাদ প্রেক্ষাগৃহে আগত দর্শকদের সঙ্গে সরাসরি কথা বলবেন তৌকীর আহমেদ, সিয়াম ও তিশা।

এরপর বিকাল ৫টার শোতে রাজধানীর শ্যামলী সিনেপ্লেক্সে হাজির হবে পুরো টিম। সেখানে উপস্থিত দর্শকদের সঙ্গে আলাপ করে সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ হাজির হবেন যমুনা ব্লকবাস্টার সিনেমাসে।

সিনেমার শুটিংয়ে তিশা-সিয়ামের মাঝে তৌকীর আহমেদপ্রসঙ্গত, ১৫ ফেব্রুয়ারি দেশব্যাপী ৫২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ফাগুন হাওয়ায়’। টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মিত হয়েছে এটি।

ছবির কেন্দ্রীয় চরিত্রে সিয়াম-তিশা ছাড়াও অভিনয় করছেন বলিউডের অভিনেতা যশপাল শর্মা, শহীদুল আলম সাচ্চু, আবুল হায়াত, আফরোজা বানু, ফারুক হোসেন, সাজু খাদেম, আজাদ সেতু, হাসান আহমেদ, নুসরাত জেরী প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

বিজনেস আওয়ার/২১ ফেব্রুয়ারি, ২০১৮/এমএএস

পাঠকের মতামত: