ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ক্লিন হচ্ছেন সালমান

আপডেট : 2019-02-21 14:59:04
সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ক্লিন হচ্ছেন সালমান

বিনোদন ডেস্ক : ইন্টারনেটকে নিরাপদ করার উদ্যোগে সহযোগিতার অঙ্গীকার করেছেন ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির। একই সঙ্গে নিজের ইউটিউব চ্যানেল থেকে বিতর্কিত ভিডিও কনটেন্ট সরিয়ে ফেলারও আশ্বাস দিয়েছেন তিনি। অর্থাৎ সালমানের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফরম ক্লিন হচ্ছে।

গত মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটে ডেকে নেওয়া হয় সালমানকে। কয়েক ঘণ্টা আলোচনা ও কাউন্সিলিংয়ের পর সন্ধ্যয় তাকে ছেড়ে দেওয়া হয়।

পুলিশকে আশ্বাস দেয়ার পর ফেসবুক লাইভে এসে নিজের ভিডিও গান সরিয়ে নেওয়া ও নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনে সম্পৃক্ত হওয়ার কথা জানালেন ইউটিউবার সালমান মুক্তাদির। বুধবার ফেসবুক লাইভে এসে তিনি এসব কথা বলেন।

সালমান বলেন, আমার একটা গান প্রকাশ হয়েছিল ‘অভদ্র প্রেম’ শিরোনামে। যেই গানটি বাংলাদেশে পরিপ্রেক্ষিতে খুব বেশি তর্ক-বিতর্কের সৃষ্টি করে। গানটির জন্য সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট আমার সঙ্গে যোগাযোগ করে এবং আমাকে বলে এটা আমাদের দেশের কনটেক্সের বিপরীতে যায়।

গানটি আমাকে নামিয়ে ফেলতে বলা হয়। আমি গানটি নামিয়ে দেওয়ার জন্য রাজি হয়েছি এবং নামিয়ে দিয়েছি। ভিডিওটি কোনোভাবেই আমাদের দেশের জন্য এক্সেপটেবল না। আমি চেষ্টা করবো গানটির ভিডিও আমাদের দেশের উপযোগী করে নির্মাণ করার জন্য।

এছাড়া আমাদের নিরাপদ ইন্টারনেটের ডে ক্যাম্পেইন হচ্ছে সেটার সমর্থন করছি। আমি আশাবাদী এই ক্যাম্পেইনের একজন অ্যাম্বাসিডর হতে পারব। আমি সবাইকে আমন্ত্রণ জানাব এই ক্যাম্পেইনে অংশগ্রহন করার জন্য এবং এটাকে সাধুবাদ জানানোর জন্য।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি সালমান 'অভদ্র প্রেম'-এর টিজার প্রকাশ করেন। ৯ তারিখ মূল মিউজিক ভিডিওটি প্রকাশ করা হয়। ভিডিওটি আপ করার পরপরই সালমানের সমালোচনা শুরু হয়। সালমানের বিরুদ্ধে 'অশ্লীলতা'র অভিযোগও আনা হয় কোনও কোনও মহল থেকে।

বিজনেস আওয়ার/২১ ফেব্রুয়ারি, ২০১৮/এমএএস

পাঠকের মতামত: