ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাশিফল » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

আপডেট : 2019-02-22 10:21:33
দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

বিজনেস আওয়ার ডেস্কঃ আজ ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ এবং ১৬ জমাদিউস সানি ১৪৪০ হিজরী ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রিস্টাব্দ। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মীন রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬:৩৯ মিনিটে এবং সূর্যাস্ত ৬:০১মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চ্যাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা ৪। আপনার উপর প্রভাবকারী গ্রহ ইউরেনাস ও নেপচুন। আপনার শুভ সংখ্যা ৩ ও ৭। শুভ বার রোববার ও সোমবার। শুভ গার্ণেট ও এমিথিষ্ট।

মেষ রাশি(২১ মার্চ – ২০ এপ্রিল)

প্রতিকূলতাকে ধৈর্য্যের সাথে মোকাবিলা করুন। সীমালঙ্ঘন করা ঠিক হবে না। কর্তৃপক্ষের সাথে মতবিরোধ এড়িয়ে চলুন। শারীরিক অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে)

নিজের মতামত স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। বিদ্যার্থীদের জন্য সময় মোটামুটি অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসাতে পারবেন। সন্তানের কোনো বিষয়ে চিন্তিত হতে পারেন।

মিথুন রাশি(২১ মে – ২০ জুন)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। উত্তেজনা পরিহার করুন। মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। হঠাৎ অসুস্থবোধ করতে পারেন।

কর্কট রাশি(২১ জুন – ২০ জুলাই)

কাজকর্মে উৎসাহবোধ করতে পারেন। প্রতিবেশীদের সাথে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। ঠান্ডা ও ধুলা-বালি থেকে সতর্ক থাকুন।

সিংহ রাশি(২১ জুলাই – ২১ আগস্ট)

পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। পাওনা টাকা আদায় বিলম্বিত হতে পারে। চক্ষু সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

কন্যা রাশি(২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকতে পারে। কোনো বিশেষ রঙয়ের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। অপরের প্রতি সদাচারণ করুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর)

গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্ঠা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। শরীর ভালো নাও থাকতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর – ২১ নভেম্বর)

আর্থিক দিক ভালো থাকতে পারে। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা নিতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। সাংগঠনিক কাজে ব্যস্ত থাকতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২০ ডিসেম্বর)

সামাজিক কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন।

মকর রাশি(২১ ডিসেম্বর – ১৯ জানুয়ারি)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পেতে পারে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। পেশাগত দিক ভালো থাকতে পারে।

কুম্ভ রাশি(২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

দিনটি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে। শরীর ভালো যাবে না। অবহেলা না করে চিকিৎসা নিন।

মীন রাশি (১৯ ফ্রেব্রুয়ারি- ২০ মার্চ)

আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিপদ এড়িয়ে চলুন। শরীর ভালো যাবে না। অবহেলা না করে চিকিৎসা নিন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন।

বিজনেস আওয়ার/২২ ফেব্রুয়ারি,২০১৯ / আর আই

পাঠকের মতামত: