ঢাকা, রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

‘চকবাজারের ঘটনা নিয়ে কিছু বলার ভাষা হারিয়ে ফেলেছি’

আপডেট : 2019-02-22 11:04:19
‘চকবাজারের ঘটনা নিয়ে কিছু বলার ভাষা হারিয়ে ফেলেছি’

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ বুধবার রাত পৌনে ১১টার দিকে রাজধানীর চকবাজারের চুড়িহাট্টায় ওয়াহেদ ম্যানশনে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। গাড়ির গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত। আগুন মুহূর্তেই চারদিকে ছড়িয়ে পড়ে। আক্রান্ত হয় আশেপাশের ভবনগুলো।

এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় স্তব্ধ হয়ে গেছে গোটা দেশ। বিষয়টি নিয়ে মর্মাহত হয়েছে দেশ-বিদেশের সচেতন মানুষ। আন্তর্জাতিক গণমাধ্যমেও ঘটনাটি গুরুত্বের সঙ্গে উঠে এসেছে। জাতীয় দলের ক্রিকেট তারকারা সোশ্যাল সাইটে আহতদের সুচিকিৎসার জন্য রক্তের আবেদন জানিয়েছেন। এই ভয়াবহ ঘটনায় কিছু বলার ভাষা হারিয়ে ফেলেছেন ইনজুরি আক্রান্ত বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে সাকিব বৃহস্পতিবার সন্ধ্যায় লিখেছেন, 'চকবাজারের ঘটনা নিয়ে কিছু বলার ভাষা হারিয়ে ফেলেছি! যারা এই ঘটনার শিকার হয়েছেন এবং তাদের পরিবারের জন্য আমার মন কাঁদছে। আমি কল্পনা করতে পারছি না; পরিবারগুলো কীভাবে সামলাচ্ছে এই পরিস্থিতি! প্রার্থনা করি, প্রিয়জন হারানোর বেদনা সামলানোর জন্য আল্লাহ তাদের শক্তি দিন।'

উল্লেখ্য, রাজধানীর চকবাজারে বুধবারের এই অগ্নিকাণ্ডের ঘটনায় ৭৮জনে মৃত্যুর খবর পাওয়া গেছে। এর মধ্যে আজ রাত পর্যন্ত ২২জনের লাশ সনাক্ত করে নিয়ে গেছেন তাদের স্বজনরা। কেমিক্যালে আগুন লাগায় লাশগুলো এমনভাবে পুড়ে গেছে যে, সব মিলিয়ে ত্রিশ জনের লাশ দেখে চেনা সম্ভব হবে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ডাক্তারার।

বিজনেস আওয়ার/২২ ফেব্রুয়ারি,২০১৯ / আর আই

পাঠকের মতামত: