ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » প্রবাস » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

মিশিগানে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

আপডেট : 2019-02-23 15:30:09
মিশিগানে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

বিজনেস আওয়ার ডেস্ক : মিশিগান মহানগর আওয়ামী লীগ, স্টেট যুবলীগ, স্টেট সেচ্ছাসেবক লীগ ও স্টেট ছাত্রলীগের যৌথ উদ্যেগে মিশিগান মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে অস্থায়ী শহীদ মিনারে ২১শে ফেব্রুয়ারী রাত ১২.০১ মিনিটে পুস্পস্তবক অর্পণ করা হয়। পুস্পস্তবক অর্পণে রাজনৈতিক সংগঠনের পাশাপশি বিভিন্ন সামাজিক সংগঠন শহিদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে। প্রথমে শহিদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন মিশিগান মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন- মিশিগান মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুতালিব, সহসভাপতি খাজা শাহাব আহমদ, সিনিয়র সদস্য এনাম উদ্দিন, যুগ্ম সম্পাদক মিজান মিয়া জসিম, সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ, দপ্তর সম্পাদক নুরুল হাসান পারভেজ, সদস্য আজমল হোসেন, তেরা মিয়া, মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মোহাম্মদ জাহেদ মাহমুদ আজিজ সুমন, সাধারন সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ ও যুগ্ম সাধারণ সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভানের নেতৃত্বে পুস্পস্তবক অর্পণ করে মিশিগান স্টেট যুবলীগ।

মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্ববায়ক খাজা আফজাল হোসেনের নেতৃত্বে পুস্পস্তবক অর্পণ করে মিশিগান স্টেট ছাত্রলীগ। এসময় উপস্থিত ছিলেন- মিশিগান স্টেট ছাত্রলীগ নেতা এ জে পাশা, আরিফ আহমদ, রুহেল আহমদ, সুনামগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন যুক্তরাষ্ট্র পুস্পস্তবক অর্পণ করে, খাজা ট্রাস্ট যুক্তরাষ্ট্র ও বাংলাদেশ কালচার সোসাইটি অব মিশিগানের পক্ষে পুস্পস্তবক অর্পণ করেন সংগঠনের নেতৃবৃন্দ।

পুস্পস্তবক অর্পণ অনুষ্ঠানে উপস্থিত হয়ে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে এই আয়োজনকে সফল ও সার্থক করায় মিশিগান মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুতালিব, মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মোহাম্মদ জাহেদ মাহমুদ আজিজ সুমন, সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ ও মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্ববায়ক খাজা আফজাল হোসেন সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

বিজনেস আওয়ার/২৩ ফেব্রুয়ারি, ২০১৯/এমএএস

পাঠকের মতামত: