ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

সুইসাইড নোট লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা

আপডেট : 2019-02-24 17:21:04
সুইসাইড নোট লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা

বিজনেস আওয়ার প্রতিবেদক : টাঙ্গাইলের ঘাটাইলে সুইসাইড নোট লিখে সামিয়া নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে।

উপজেলার আনেহলা ইউনিয়নের সিংগুরিয়া গ্রামে শনিবার রাতে এ ঘটনা ঘটে।

সামিয়া ওই এলাকার সৌদী প্রবাসী হযরত আলীর আলীর মেয়ে এবং সে সিংগুরিয়া স্যার আব্দুল হালিম গজনবী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী ছিলো।

পরে পুলিশ রোববার সকালে নিহতের লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের হাসপাতাল মর্গে পাঠায়। এ সময় পুলিশ একটি সুসাইড নোট উদ্ধার করেছে।

এলাকাবাসী জানায়, উপজেলার আনেহলা ইউনিয়নের সিংগুরিয়া গ্রামের সৌদী প্রবাসী হযরত আলীর মেয়ে সামিয়া। সে সিংগুরিয়া স্যার আব্দুল হালিম গজনবী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীতে পড়শোনা করতো। ওই স্কুল ছাত্রীকে মা-বড় বোন মিলে প্রায়ই নির্যাতন করতো। শনিবার সন্ধ্যার পর মা ও বড় বোন বাড়ির বাইরে গেলে সামিয়া ঘরের বারান্দায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। মা ও বড় বোন বাড়ি ফিরে ঝুলন্ত অবস্থায় সামিয়াকে দেখতে পেয়ে তারা লাশ মাটিতে নামায়। পরে রাতেই ঘাটাইল থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং রোববার সকালে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এ দিকে মৃত্যুর আগে সামিয়া একটি সুইসাইড নোট লিখে যায়। সে ওই নোটে উল্লেখ করেছে আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। বিভিন্ন কারনে দুনিয়া ভালো না লাগায় আমি আত্মহত্যার পথ বেছে নিলাম। পুলিশ সামিয়ার ওই সুইসাইড নোটটিও উদ্ধার করেছে।

সুইসাইড নোট উদ্ধারের সত্যতা স্বীকার করে ঘাটাইল থানার এসআই আবু হানিফ বলেন, পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বিজনেস আওয়ার/২৪ ফেব্রুয়ারি, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: