ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » অর্থনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

২৮ ফেব্রুয়ারি নির্বাচনী এলাকায় ব্যাংক বন্ধ

আপডেট : 2019-02-27 09:17:20
২৮ ফেব্রুয়ারি নির্বাচনী এলাকায় ব্যাংক বন্ধ



বিজনেস আওয়ার প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে উপ নির্বাচন এবং দক্ষিণ সিটি কর্পোরেশনের সম্প্রসারিত অংশের নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সংশ্লিষ্ট এলাকায় ব্যাংকের প্রধান কার্যালয় ও সব শাখা বন্ধ থাকবে। বাংলাদেশ ব্যাংকের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

এছাড়াও একইদিন সারাদেশের বিভিন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন সংশ্লিষ্ট এলাকায়ও তফসিলি ব্যাংকের সব শাখা বন্ধ থাকবে। গতকাল মঙ্গলবার বাংলাদেশ ব্যাংক এ বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি করে তফসিলি ব্যাংকের সব প্রধান নির্বাহীদের কাছে পাঠিয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ও দক্ষিণ সিটি ঙ্কর্পোরেশনের সম্প্রসারিত এলাকাসহ সারাদেশের নির্বাচনী এলাকায় ভোটগ্রহণের দিন ভোটাধিকার প্রয়োগ ও ভোট গ্রহণের সুবিধার্থে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

ছুটির আওতা ব্যতীত শাখাগুলোতে ব্যাংকিং কার্যক্রম নিরবিচ্ছিন্ন চালু রাখার জন্য প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করার নির্দেশনাও দিয়েছে বাংলাদেশ ব্যাংক।

যেসব এলাকায় ব্যাংক বন্ধ থাকবে

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সম্প্রসারিত অংশ, বরগুনার আমতলী পৌরসভা, ঝিনাইদহের কালিগঞ্জ পৌরসভা, পটুয়াখালী পৌরভা, দিনাজপুরের বিরল উপজেলার আজিমপুর, ফরক্কাবাদ, বিরল, ময়মনসিংহের নান্দাইল উপজেলার বীর বেতাগৈর, চর বেতাগৈর, ফরিদপুর সদর উপজেলার চাঁদপুর ও মধুখালী উপজেলার নওপাড়া, শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার কাচিকাটা, কুমিল্লার বরুড়া উপজেলার গালিমপুর, চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নবগঠিত নানুপুর ও খিরাম ইউনিয়ন।

বিজনেস আওয়ার/২৭ ফেব্রুয়ারি, ২০১৯/এমএএস

পাঠকের মতামত: