ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

শৃংখলা ভঙ্গের দায়ে ৯ বিএনপি নেতা বহিষ্কার

আপডেট : 2019-02-27 11:06:36
শৃংখলা ভঙ্গের দায়ে ৯ বিএনপি নেতা বহিষ্কার

বিজনেস আওয়ার প্রতিবেদক : দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় তৃণমূলের ৯ নেতাকে বহিষ্কার করেছে বিএনপি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। তারা আগামী ১০ মার্চ অনুষ্ঠেয় প্রথম ধাপের উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট করছেন।

যাদের বহিষ্কার করা হয়েছে তারা হলেন- পঞ্চগড় সদর উপজেলা বিএনপির সভাপতি আবু দাউদ প্রধান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ফারুক আহমেদ এবং একই জেলা বিএনপির সহসভাপতি আনিসুল হক, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক কামাল পারভেজ (সাজন), জেলা মহিলা দলের আহ্বায়ক মদিনা আক্তার, বিশ্বম্ভরপুর উপজেলা বিএনপির মহিলাবিষয়ক সম্পাদক আয়েশা আক্তার এবং একই উপজেলা বিএনপির সদস্য হারুনুর রশিদ দুলাল।

এছাড়া দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠনবিরোধী কার্যকলাপের জন্য পিরোজপুরের কাউখালী উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কাফি চৌধুরী ও মহিলাবিষয়ক সম্পাদক ফাতেমা ইয়াসমিন পপিকে বহিষ্কার করা হয়েছ।

একাদশ সংসদ নির্বাচনের পর জাতীয় পার্টি-জেপির স্থানীয় সংসদ সদস্যকে ফুল দিয়ে সংবর্ধনা দিয়েছিলেন কাফি চৌধুরী ও পপি। পরে তারা জাতীয় পার্টিতে (জেপি) যোগদানও করেছেন। বিষয়টি কেন্দ্রকে জানালে তাদের বহিষ্কার করা হয়।

এ ব্যাপারে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, সংগঠনবিরোধী সিদ্ধান্ত ও দলীয় শৃংখলা ভঙ্গের দায়ের তাদের বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে।

বিজনেস আওয়ার/২৭ ফেব্রুয়ারি, ২০১৯/এমএএস

পাঠকের মতামত: