ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » আন্তর্জাতিক » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

কাশ্মীরে ভারতীয় যুদ্ধবিমান বিধ্বস্থ, নিহত ২

আপডেট : 2019-02-27 12:54:48
কাশ্মীরে ভারতীয় যুদ্ধবিমান বিধ্বস্থ, নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক : ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের শ্রীনগরে একটি ভারতীয় যুদ্ধবিমান বিধ্বস্ত হয়েছে। বুধবার (২৭ ফেব্রুয়ারি) সকালের দিকে এই বিমান বিধ্বস্তের ঘটনায় বিমানের দুই পাইলট নিহত হয়েছেন।

দেশটির কর্মকর্তারা জানিয়েছে, বুধবার স্থানীয় সকাল ১০টা ৫ মিনিটে বুদগামের গারেন্ড কালান গ্রামের কাছে একটি উন্মুক্ত স্থানে ওই বিমানটি বিধ্বস্ত হয়। খবর টাইমস অব ইন্ডিয়ার।

ভারতীয় কর্মকর্তারা বলছেন, ওই বিমানটি দুই ভাগে ভাগ হয়ে যায় এবং তাৎক্ষণিক আগুন লেগে যায়। যেখানে বিমানটি বিধ্বস্ত হয়েছে সেখানে একজনের মৃতদেহ দেখা গেছে বলেও জানিয়েছেন তারা।

তবে নিহত ব্যক্তির পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত করতে পারেনি তারা। আর ওই যুদ্ধবিমানের পাইলটের ভাগ্যে কী ঘটেছে সে ব্যাপারেও কিছু জানাতে পারেনি তারা।

ইন্ডিয়া ট্যুডে বলছে, সেন্ট্রাল কাশ্মীরের বুদগ্রামে ভারতীয় বিমান বাহিনীর যুদ্ধবিমান বিধ্বস্ত হয়েছে। এ ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে।

উল্লেখ্য, সোমবার ভোররাতে নিয়ন্ত্রণরেখা অতিক্রম করে পাকিস্তান নিয়ন্ত্রিত আজাদ জম্মু ও কাশ্মীরে বিমান হামলা চালায় ভারতীয় বিমানবাহিনী। এ নিয়ে দুই দেশের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

বিজনেস আওয়ার/২৭ ফেব্রুয়ারি, ২০১৯/এমএএস

পাঠকের মতামত: