ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » কর্পোরেট » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ওমেরা এলপিজি অটো গ্যাস এখন ৪২ টাকা প্রতি লিটার

আপডেট : 2019-02-27 15:13:25
ওমেরা এলপিজি অটো গ্যাস এখন ৪২ টাকা প্রতি লিটার

বিজনেস ডেস্ক: আগামী ১ মার্চ থেকে সারা দেশে ৪২ টাকা লিটার দরে এলপিজি (অটো গ্যাস) সরবরাহ করবে ওমেরা গ্যাস ওয়ান লিমিটেড। দেশের বিভিন্ন স্থানে অবস্থিত ওমেরার সকল গ্যাস স্টেশনে অটো গ্যাসচালিত যানবাহনের জন্য বিশেষ এই মূল্য কার্যকর হবে। আজ (২৭ ফেব্রুয়ারি) রাজধানীর গুলশানে ইস্ট-কোস্ট সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওমেরা পেট্রোলিয়াম লিমিটেড ও জাপানের সাইসান কোম্পানির যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক দেশ, এক মূল্য ঘোষণা করা হয়।


সংবাদ সম্মেলন ওমেরা গ্যাস ওয়ান লিমিটেডের প্রধান নির্বাহি কর্মকর্তা (সিইও) তোসিওকি শিম্বরি, মহাব্যবস্থাপক (সেল অ্যান্ড টেকনিক্যাল) মো. কামাল হোসেইন, ব্যবসা উন্নয়ন ব্যবস্থাপক ও ইস্ট-কোস্ট গ্রুপের পরিচালক তানভীর আজম চৌধুরীসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

সংবাদ সম্মেলনে ওমেরার কর্মকর্তারা জানান, দেশে যানবাহনের জ্বালানি হিসেবে এলপিজি ব্যবহার উৎসাহিত করতে নতুন মূল্য নির্ধারণ করা হয়েছে। ব্যবহারকারীদের জন্য অটো গ্যাস সহজলভ্য করতে সারা দেশে বিপুলসংখ্যক স্টেশন চালুর উদ্যোগ নেয়া হয়েছে।

তারা জানান, বর্তমানে ১০টি গ্যাস স্টেশনের মাধ্যমে যানবাহনে ওমেরা এলপিজি সরবরাহ করা হচ্ছে। এগুলো হলো ঢাকার মহাখালীতে ক্লিনফুয়েল ফিলিং স্টেশন লিমিটেড, আসাদগেটে সোনার বাংলা সার্ভিস স্টেশন, গাজীপুরের শ্রীপুরে পার্কেসাইন প্রোডাক্টস লিমিটেড, ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এস রহমান ফিলিং স্টেশন অ্যান্ড সিএনজি স্টেশন, বগুড়ার শাহজাহানপুরে ইসি ডিস্ট্রিবিউশন লিমিটেড, রাজশাহীর কুমরাপাড়ায় গুল গুফর পেট্রোলিয়াম, চট্টগ্রামে খুলশীতে খুলশী সিএনজি ফিলিং স্টেশন, যশোরের গাজীর দরগায় দরগা ফিলিং স্টেশন, সাতক্ষীরার আলিপুরে সোনালী ফিলিং স্টেশন এবং কক্সবাজার মেইন রোডে হাজী আশরাফ আলী অ্যান্ড সন্স ফিলিং স্টেশন।

এ বছরের মধ্যে ওমেরা গ্যাস ওয়ান লিমিটেড আরো ৫০টি স্টেশন চালু করবে জানিয়ে সংবাদ সম্মেলনে বলা হয়, গ্রাহকদের জন্য সবচেয়ে সাশ্রয়ী মূল্যে ২৪ ঘণ্টা অটো গ্যাস সরবরাহ নিশ্চিত করবে।

ঢাকা, ২৭ ফেব্রুয়ারি, ২০১৯/এন

এ বিভাগের অন্যান্য সংবাদ

পাঠকের মতামত: