ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ভোট কেন্দ্র অনিয়মের অভিযোগ শাফিনের

আপডেট : 2019-02-28 13:08:27
ভোট কেন্দ্র অনিয়মের অভিযোগ শাফিনের

বিজনেস আওয়ার প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে উপনির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী হিসেবে ভোট দিয়েছেন সংগীত শিল্পী শাফিন আহমেদ। বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সকালে মানারাত স্কুল ভোটকেন্দ্রে ভোট প্রদান করেন তিনি।

এসময় শাফিন আহমেদ বলেন, আমি কয়েকটা কেন্দ্র ঘুরেছি। তার মধ্যে আমি এখানে কোন অনিয়ম দেখিনি কিন্তু অন্যকেন্দ্রগুলোতে অনিয়ম দেখতে পেয়েছি। আরো কেন্দ্রগুলো দেখতে চাই। সবগুলো দেখে আপনাদের বিকেলে জানাতে পারবো।

আশাবাদী বা হতাশ হওয়ার এখন সময় হয়নি। এখন সময় শেষ হয়নি। ভোটাররা ধীরে আসছে। তাদের ভোট দেয়া হোক। পরে জানা যাবে। তবে ভোটারের উপস্থিতি কম। সে ব্যাপারে আমার কাছে কোন ব্যাখা নেই।

তিনি বলেন, ‘ভোটারদের আগ্রহ কম। এ দেশে নির্বাচনে অনেক অনিয়ম হয়েছে। গত কয়েকটা নির্বাচনে এত বেশি অনিয়ম হয়েছে আমার মনে হয় ভোটাররা নির্বাচন থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। কারণ তারা মনে করেন তাদের ভোটের কোনো দাম নেই।’

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল আটটায় শুরু হওয়া ভোট গ্রহণ একটানা চলবে বিকেল চারটা পর্যন্ত। তবে সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির কারণে তেমনটা উত্তাপ নেই ভোটের মাঠে।

মোট ভোটার সংখ্যা ৩০ লাখ ৩৫ হাজার ৬২১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৫ লাখ ৬৩ হাজার ৫৩০ আর মহিলা ভোটার ১৪ ণাখ ৭২ হাজার ৯১ জন। ভোট কেন্দ্রের সংখ্যা ১ হাজার ২'শ ৯৫টি।

বিজনেস আওয়ার/২৮ ফেব্রুয়ারি,২০১৯/এমএএস

পাঠকের মতামত: