ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাশিফল » বিস্তারিত


eid-ul-fitor-businesshour24

ss-steel-businesshour24

Runner-businesshour24

দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি

আপডেট : 2019-03-02 10:28:44
দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি

বিজনেস আওয়ার প্রতিবেদক : আজ ১৮ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ এবং ২৪ জমাদিউস সানি ১৪৪০ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মীন রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৩২ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ৫ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও নেপচুন। আপনার শুভ সংখ্যা: ২ ও ৭। শুভ বার: সোম। শুভ রত্ন: মুক্তা ও অ্যামিথিস্ট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

কোনো আশা পূরণ হতে পারে। ভ্রমণ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। সামাজিক কাজে অংশ নিতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। তীর্থযাত্রা শুভ।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

দাম্পত্য সম্পর্ক মোটামুটি ভালো থাকতে পারে। অপরের প্রতি সদাচরণ করুন। কোনো ব্যাপারে বিবাদে জড়ানো ঠিক হবে না। শরীর ভালো নাও থাকতে পারে। অবহেলা না করে চিকিত্সা নিন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

শরীর ভালো যাবে না। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনবোধে চিকিত্সা গ্রহণ করুন। জ্ঞাতি শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহবোধ করতে পারেন। পড়াশোনায় অধিকতর মনোযোগী হওয়ার চেষ্টা করুন। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। কর্মস্থলে কোনো ঝামেলা দেখা দিতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

পড়াশোনার প্রতি আগ্রহবোধ করবেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। মনের মানুষকে মনের কথা খুলে বলুন। রোমান্স ও বিনোদন শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। প্রবাসী আপনজনের কোনো সংবাদ পেতে পারেন। কাজকর্মে উত্সাহবোধ করবেন। কোনো আশা পূরণ হতে পারে। আবেগ সংযত রাখুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগে সুফল পাবেন। পড়াশোনায় আনন্দ পাবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

দিনটি শুভ সম্ভাবনাময়। পদস্থ প্রভাবশালী কারোর সহযোগিতায় উপকৃত হতে পারেন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। অধীনস্তদের কাজে লাগাতে পারবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। সম্ভাব্যক্ষেত্রে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। অকারণ ব্যয় করা থেকে বিরত থাকুন। ভালো ব্যবহার দিয়ে অন্যের মন জয় করা সহজ হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কর্মস্থলে কোনো সিনিয়র সহকর্মীর পরামর্শে উপকৃত হতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। কোনো আশা পূরণ হতে পারে।

বিজনেস আওয়ার/২ মার্চ, ২০১৯/আরআই

পাঠকের মতামত: