ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ওবায়দুল কাদেরের হার্টে তিনটি ব্লক

আপডেট : 2019-03-03 11:33:47
ওবায়দুল কাদেরের হার্টে তিনটি ব্লক

বিজনেস আওয়ার প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের হার্টে ব্লক ধারা পড়েছে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক।

হাসপাতালের কার্ডিওলজি ডিপার্টমেন্টের চিকিৎসক অধ্যাপক আলী আহসান বলেন, রোববার সকালে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আসেন ওবায়দুল কাদের। সঙ্গে সঙ্গে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে নিয়ে যাওয়া হয় এবং এনজিওগ্রাম করা হয়। তাঁর হার্টে ব্লক ধরা পড়েছে।

তিনি আরো বলেন, এখন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী একটু স্টেবল। তবে ৭২ ঘণ্টা না গেলে কিছু বলা যাচ্ছে না। তিনি এখন নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

পরে হাসপাতালের উপাচার্য কনক কান্তি বড়ুয়া এক সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে বলেন, রক্তনালিতে একটা ব্লক পাওয়া গিয়েছিল, হার্ট অ্যাটাক যার জন্য হলো, সেটা সরাইয়া দেওয়া হইছে। যদি অপারেশনের প্রয়োজন হয়, তাহলে সেটা ২৪ ঘণ্টা পর জানা যাবে। এর সব ধরনের প্রস্তুতিও রয়েছে।

মাহবুবুল হক হানিফ বলেন, দেশবাসীর কাছে ওবায়দুল কাদের জন্যে দোয়া চাই।'তিনি আরও জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় ওবায়দুল কাদের শারীরিক অবস্থার বিষয়ে খোঁজ নিচ্ছেন।

বিজনেস আওয়ার/০৩ মার্চ, ২০১৯/এমএএস

পাঠকের মতামত: