ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

কাদেরের শারীরিক অবস্থা উন্নতির দিকে

আপডেট : 2019-03-04 08:48:50
কাদেরের শারীরিক অবস্থা উন্নতির দিকে

বিজনেস আওয়ার প্রতিবেদক : অসুস্থ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অবস্থা উন্নতির দিকে।

সোমবার (৪ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করে বিএসএমএমইউ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন বলেন, তার অবস্থা একটু উন্নতির দিকে। আউটপুট ভালো, প্রেসারও ভালো।

বিএসএমএমইউর উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়াও বলেছেন, কাদের ভালো আছেন। তার স্বাস্থ্যের অবস্থা নিয়ে দুপুর ১টার দিকে ব্রিফিং করে বিস্তারিত জানাবো। তবে তিনি ভালো আছেন।

এর আগে রোববার (৩ মার্চ) রাতেও সংবাদ সম্মেলনে ডা. কনক কান্তি বলেছিলেন- ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। তিনি হাত-পা নাড়ছেন, প্রস্রাব হচ্ছে, যেটা দুপুরের দিকে একেবারে বন্ধ হয়ে গিয়েছিল। তার অবস্থা এখন উন্নতির দিকে।

এছাড়া উন্নত চিকিৎসার জন্য প্রথমে তাকে সিঙ্গাপুর নেওয়ার চিন্তা করা হলেও পরে সেখান থেকেই ঢাকায় আসা মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে তাকে আপাতত সিঙ্গাপুর না নেওয়ার সিদ্ধান্ত হয়।

উল্লেখ্য, রোববার ভোরে হঠাৎ শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দিলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়।

প্রথমে আইসিইউতে নেওয়া হলেও পরে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয় তাকে। এনজিওগ্রামে কাদেরের হার্টে তিনটি ব্লক ধরা পড়েছে।

বিজনেস আওয়ার/০৪ মার্চ, ২০১৯/এমএএস

পাঠকের মতামত: