ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'সম্পূর্ণ চেতনা ফিরে পেয়েছেন কাদের'

আপডেট : 2019-03-04 12:13:38
'সম্পূর্ণ চেতনা ফিরে পেয়েছেন কাদের'

বিজনেস আওয়ার প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সম্পূর্ণ চেতনা (জ্ঞান) ফিরেছে বলে জানিয়েছেন দলটির উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া। সোমবার (৪ মার্চ) সকালে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

বিপ্লব বলেন, আল্লাহর অশেষ দয়া ও আপনাদের ভালোবাসায় প্রিয় নেতা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার উল্লেখযোগ্যভাবে উন্নতি হচ্ছে। তিনি সম্পূর্ণ চেতনা ফিরে পেয়েছেন এবং চিকিৎসকরা তাঁর সুস্থতার বিষয়ে সম্পূর্ণ আশাবাদী।

তিনি আরও আরো বলেন, সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক তাঁকে জানিয়েছেন, ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার যথেষ্ট উন্নতি হয়েছে। যেহেতু এখনো তিনি সিসিইউতে রয়েছেন, সে কারণে তাঁকে সম্পূর্ণ শঙ্কামুক্ত বলেননি চিকিৎসকরা

উল্লেখ্য, গতকাল রোববার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে বিএসএমএমইউ হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

প্রাথমিক চিকিৎসা প্রদানের পর এনজিওগ্রাম করা হলে কাদেরের আর্টারিতে তিনটি ব্লক ধরা পড়ার কথা জানান চিকিৎসকরা। যার মধ্যে একটি ব্লক অপসারণের কথাও জানানো হয়েছিল।

এদিকে ওবায়দুল কাদেরের অসুস্থতা খবরে ওই দিন বিকেলে রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এবং বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির একটি প্রতিনিধিদল ও বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতাকর্মী কাদেরকে দেখতে যান।

বিজনেস আওয়ার/০৪ মার্চ, ২০১৯/এমএএস

পাঠকের মতামত: