ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ম্যাজিস্ট্রেটের ভয়ে বিয়ের গাড়ি রেখে কনেকে নিয়ে পালালেন বর

আপডেট : 2019-03-04 13:18:06
ম্যাজিস্ট্রেটের ভয়ে বিয়ের গাড়ি রেখে কনেকে নিয়ে পালালেন বর

বিজনেস আওয়ার প্রতিবেদক (টাঙ্গাইল) : নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভয়ে বিয়ের সাজানো গাড়ি রেখে কনেকে নিয়ে পালিয়েছেন বর। রোববার (৩ মার্চ) টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামের এক বিয়েবাড়িতে এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ঘুগী গ্রামের বাসিন্দা আল আমিনের সাথে একই উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামের আজিজ মেকারের মেয়ের বিয়ে হচ্ছিল।

বাল্যবিবাহ দেয়া হচ্ছে এমন সংবাদে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আজগর হোসেন বিয়েবাড়ির উদ্দেশ্যে রওনা দেন। এ খবর বর আল আমিন আগেই জেনে গেলে কনেকে নিয়ে পালিয়ে যান। এর পর কনের মাকে আটক করে মির্জাপুর থানায় নিয়ে আসেন তিনি।

কনের বয়স ১৪ বছর জানিয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেন বলেন, বর-কনেকে থানায় হাজির করার পর বিয়ের কাবিননামা যাচাই-বাছাই করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

কনের মা জানান, দুই মাস আগেই সামাজিকভাবে তার মেয়ের বিয়ে সম্পন্ন হয়ে গেছে। আজ শুধু আনুষ্ঠানিকভাবে মেয়েকে ছেলের হাতে তুলে দেয়া হচ্ছিল।

নাবালিকা মেয়েকে কেন বিয়ে দিলেন, এ প্রশ্নে তিনি জানান, পড়াশোনায় মনোযোগী না হওয়ায় মেয়েকে বিয়ে দিয়েছি বলে জানান তিনি।

বিজনেস আওয়ার/০৪ মার্চ, ২০১৯/এমএএস

পাঠকের মতামত: