ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

খালেদার মুক্তির দাবিতে বিএনপির মানববন্ধন ৬ মার্চ

আপডেট : 2019-03-04 13:25:51
খালেদার মুক্তির দাবিতে বিএনপির মানববন্ধন ৬ মার্চ

বিজনেস আওয়ার প্রতিবেদক : কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তাঁর সুচিকিৎসার দাবিতে কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। সোমবার (৪ মার্চ) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচির ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে ৬ মার্চ বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালিত হবে।

রিজভী বলেন, খালেদা জিয়া খুবই অসুস্থ। আজ আমাদের হৃদয় বিদীর্ণ হচ্ছে কষ্টে। অবর্ণনীয় কষ্টে রয়েছেন ‘গণতন্ত্রের মা’। অবৈধ ক্ষমতার মদমত্ততায় বিনা চিকিৎসায় খালেদা জিয়াকে পরিত্যক্ত কারাগারের পর্যাপ্ত আলো-বাতাসহীন স্যাঁতস্যাঁতে অন্ধকার প্রকোষ্ঠে বন্দী করে রাখা হয়েছে।

তিনি বলেন, আমরা প্রতিদিন নানাভাবে আহ্বান এবং দাবি করে আসছি- খালেদা জিয়াকে তার পছন্দমতো বিশেষায়িত হাসপাতালে সুচিকিৎসার ব্যবস্থা করুন। তাকে জামিনে মুক্তি দিন।

তিনি আরও বলেন, ক্ষমতা মানুষের জীবনে স্থায়ী নয়। সময় অসময় হতে সময় নেয় না! আপনাদের ক্ষমতার দম্ভ চিরদিন থাকবে না। অমানবিকতা পরিহার করুন, এখনও সময় আছে খালেদা জিয়াকে মুক্তি দিন, সুচিকিৎসার সুযোগ দিন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

বিজনেস আওয়ার/০৪ মার্চ, ২০১৯/এমএএস

এ বিভাগের অন্যান্য সংবাদ

পাঠকের মতামত: