ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'ওবায়দুল কাদের কথা বলছেন'

আপডেট : 2019-03-07 14:35:47
'ওবায়দুল কাদের কথা বলছেন'

বিজনেস আওয়ার প্রতিবেদক : সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অবস্থা ভালো এবং তিনি চিকিৎসকদের সঙ্গে কথা বলেছেন।

বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে এ তথ্য জানান, ওবায়দুল কাদেরের চিকিৎসায় গঠিত পাঁচ সদস্যের চিকিৎসক দলের প্রধান ডা. ফিলিপ কোহ'কে উদ্ধৃত করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী।

ডা. আবু নাসার রিজভী বলেছেন, দুপুর সাড়ে ১২টায় মেডিক্যাল বোর্ডের সঙ্গে কথা বলেছি। বোর্ডের সবাই খুব সেটিসফায়েড। মেডিক্যাল বোর্ডের এক সদস্য বললেন উনি কাদের ভাইয়ের সঙ্গে কথা বলেছেন। উনি তার কথায় রেসপন্স করেছেন।

এটা খুব পজেটিভ সাইড। উনার হার্টে যে সাপোর্টিভ মেশিন ছিল সেটাও খুলে ফেলা হয়েছে। উনার ব্লাড প্রেশার স্টেবল আছে। বাকি সব প্যারামিটার ভালো হচ্ছে এবং ইনফেকশনের অনেক কন্ট্রোলে আছে। আপনারা সবাই দোয়া করবেন। ইনশাআল্লাহ উনি শিগগিরই সুস্থ হয়ে দেশে ফিরবেন।

এর আগে ডা. ফিলিপ কোহ চিকিৎসার অগ্রগতি নিয়ে তৃতীয় দিনের মতো আজ দুপুরে ব্রিফ করেন। ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন কাদেরের সহধর্মিণী বেগম ইসরাতুন্নেসা কাদের, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান ও ডা. আবু নাসার রিজভী।

উল্লেখ্য, রবিবার (৩ মার্চ) ভোর রাত সাড়ে ৩টার দিকে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হন ওবায়দুল কাদের। এরপর তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়। তার হৃদযন্ত্রে তিনটি ব্লক ধরা পড়ে। রবিবারই একটিতে রিং পরানো হয়।

ভারত থেকে তাকে দেখতে আসেন হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠি। তার পরামর্শে ওবায়দুল কাদেরকে ৪ মার্চ সোমবার এয়ার এম্বুলেন্সে করে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়।

বিজনেস আওয়ার/০৭ মার্চ, ২০১৯/এমএএস

পাঠকের মতামত: