ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ছোটদের আলোকচিত্র উৎসব বায়োস্কোপ ৩ শুরু

আপডেট : 2019-03-07 17:58:05
ছোটদের আলোকচিত্র উৎসব বায়োস্কোপ ৩ শুরু

বিজনেস আওয়ার প্রতিবেদক : “ছোটদের তোলা ছোটদের ছবি” এই স্লোগানে টাঙ্গাইলে শুরু হয়েছে দুইদিন ব্যাপি শিশুতোষ আলোকচিত্র উৎসব বায়োস্কোপ-৩।

বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল শহীদ মুক্তিযুদ্ধ জাদুঘর চত্বরে শিশুদের জন্য ফাউন্ডেশন আয়োজিত দেশের সর্ববৃহৎ শিশুতোষ আলোকচিত্র উৎসব উদ্বোধন করেন টাঙ্গাইল অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্য প্রযুক্তি) সেলিম আহমেদ।

উৎসব অনুষ্ঠানে আলোচনা সভায় উপদেষ্টা সাবেক রাষ্ট্রদূত আনোয়ার উল আলম শহীদের সভাপতিত্বে বক্তব্য রাখেন লেখক জুলফিকার হায়দার, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য খন্দকার কামরুল হাসান, টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা কল্যান পরিষদের সভাপতি ইউনুস আলী, শাহীন কলেজের উপাধ্যক্ষ হকিমুজ্জামান জাকির প্রমুখ।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন উৎসবের পরিচালক মুঈদ হাসান তড়িৎ।

টাঙ্গাইল উৎসবের আহবায়ক সাব্বির আহমেদ শিহাব খুটিনাটি তথ্য তুলে ধরেন।

এবারের আলোকচিত্র উৎসবে শিশুদের তোলা ৫৫টি, টাঙ্গাইলের আলোকচিত্রীদের তোলা ১৩টি, আলোকচিত্র বঙ্গবন্ধুর সঙ্গে শিশুদের শিরোনামে বঙ্গবন্ধুর ৭টি আলোকচিত্র প্রদর্শিত হচ্ছে। এ উৎসব চলবে আগামীকাল সকাল ১১টা হতে বিকেল ৫টা পর্যন্ত।

এছাড়াও আগামী ৯মার্চ আদি টাঙ্গাইল, ৯-১০ মার্চ চট্রগ্রামের জামালখানে, ১১-১২মার্চ রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ও সবশেষে ১৫-১৭ মার্চ ঢাকায় বাংলাদেশ শিল্পকলা একাডেমীতে আয়োজিত হবে বায়োস্কোপের চূড়ান্ত আসর।

বিজনেস আওয়ার/০৭ মার্চ, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: